বিনোদনসেরা খবর

‘বারবার বিয়ে আর ডিভোর্স দেখিয়েই বাজিমাত’, মিঠাইয়ের চোখের সামনে বেঙ্গল টপারের খেতাব ছিনিয়ে নিল ফুলঝুরি

সপ্তাহের বৃহস্পতিবার দিনটা প্রত্যেক সিরিয়ালপ্রেমীর জন্যেই বড্ডো গুরুত্বপূর্ণ। কারণ এইদিনই প্রকাশিত হয় টিআরপি (TRP) তালিকা। তবে সাম্প্রতিক কয়েক সপ্তাহ ধরেই ব্যাপক রদবদল দেখা যাচ্ছে এই টিআরপির খেলায়। এই সপ্তাহেও তার ব্যতিক্রম হয়নি। একটা সময় ‘মিঠাই’, ‘গাঁটছড়ার’র রাজত্ব চললেও নতুনের ভিড়ে সেসব এখন অতীত।

বর্তমানে ‘ধূলোকনা’, ‘জগদ্ধাত্রী’র মতো ধারাবাহিকগুলিই রাজ করছে টেলি দুনিয়ায়। এমতাবস্থায় সবচেয়ে খারাপ অবস্থা ‘মিঠাই’র। এককালীন বেঙ্গল টপারের এহেন অবস্থা হবে তা কে ভাবতে পেরেছিল? একসময় প্রথম পাঁচে থাকলেও ইদানিং কোনোমতে মুখ রক্ষা হচ্ছে! এদিকে লালন-ফুলঝুরির কাহিনী সেরার শিরোপা ছিনিয়ে নিচ্ছে প্রতিবার।

লিপস্টিক বিয়ে থেকে শুরু করে বারবার বিয়ে দেখিয়েই বাজিমাত করছে লালন-ফুলঝুরি। এই সপ্তাহে তার ঝুলিতে রয়েছে ৭.৮ পয়েন্ট। তার ঠিক পরেই রয়েছে নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। তার দখলে এসেছে ৭.৭ পয়েন্ট। এদিকে মাত্র ১ পয়েন্টের ব্যবধানে তৃতীয় স্থান নিয়েছে দীপা-সূর্যের কাহিনী অনুরাগের ছোঁয়া।

প্রসঙ্গত উল্লেখ্য, মাঝে কয়েকবার বেঙ্গল টপার হলেও বর্তমানে অনেকটাই পিছিয়ে পড়েছে ‘গৌরী এলো’। এইমুহুর্তে তার দখলে এসেছে ৬.৯ পয়েন্ট। এদিকে ৭.১ পয়েন্ট নিয়ে ‘গৌরী এলো’কে ছাপিয়ে এগিয়ে গিয়েছে ‘আলতা ফড়িং’। আর খড়ি-ঋদ্ধির ‘গাঁটছড়া’র জায়গা হয়েছে ষষ্ঠ স্থানে। তাদের ঝুলিতে রয়েছে ৬.২ পয়েন্ট।

এরপর ধারাবাহিক ভাবে সপ্তম, অষ্টম এবং নবম স্থানে রয়েছে ‘সাহেবের চিঠি’ (৬.৬) এবং ‘মাধবীলতা ও এক্কা দোক্কা’ (৬.৪) এবং নবাব নন্দিনী (৬.৩)। এদিকে মিঠাইরানির অবস্থা অত্যন্ত শোচনীয়। প্রথম স্থান থেকে সরে তার স্থান হয়েছে সোজা দশ নম্বরে। তার প্রাপ্ত নম্বর হল (৬.২)।

টিআরপি এর নিরিখে সপ্তাহের সেরা দশ সিরিয়ালের তালিকা (Top 10 Serial TRP List)

ধূলোকনা – ৭.৮ (বেঙ্গল টপার)
জগদ্ধাত্রী – ৭.৭ (দ্বিতীয়)
অনুরাগের ছোঁয়া – ৭.৬ (তৃতীয়)
আলতা ফড়িং – ৭.১
গৌরী এলো – ৬.৯
গাঁটছড়া – ৬.৭
সাহেবের চিঠি – ৬.৬
মাধবীলতা, এক্কা দোক্কা – ৬.৪
নবাব নন্দিনী – ৬.৩
মিঠাই – ৬.২

Related Articles

Back to top button