বিনোদনসেরা খবর

ফের জবরদস্ত টক্কর দিলো ‘মিঠাই’! ‘গাঁটছড়া’, ‘লক্ষী কাকিমা’কে হারিয়ে বাংলার সেরা মোদক পরিবার, রইল TRP তালিকা

বাঙালীদের কাছে এখন বাংলা সিরিয়ালের (Bengali Serial) জনপ্রিয়তা তুঙ্গে। রোজ সন্ধ্যাবেলায় টিভির সামনে বসে পড়েন হাজার হাজার দর্শকেরা। চলতে থাকে তাদের পছন্দের সিরিয়ালগুলো। আর দর্শকদের এই পছন্দ-অপছন্দের উপর ভিত্তি করেই প্রত্যেক সপ্তাহে প্রকাশিত হয় টিআরপি (TRP) তালিকা। এই সপ্তাহেও সেটার ব্যতিক্রম হয়নি।

চলে এসেছে বৃহস্পতিবারের টিআরপি তালিকা। দর্শকরাও এই দিনটি টিআরপি জানার জন্য এখন অপেক্ষায় থাকেন। এই সপ্তাহে টিআরপি তালিকায় ফের চমক দিয়েছে জি বাংলার ‘মিঠাই’। কয়েক সপ্তাহ পিছিয়ে পড়ার পর এই সপ্তাহে প্রথম স্থানে ফিরেছে মিঠাই। ৮.৫ পয়েন্ট পেয়ে বাংলা টপার হয়েছে এই সিরিয়াল।

গত সপ্তাহে সবাইকে চমকে দিয়ে প্রথম স্থানে জায়গা করে নিয়েছিল ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। আর এই সপ্তাহে দ্বিতীয় স্থানে জায়গা পেয়েছে এই সিরিয়াল। তৃতীয় স্থানে ৭.৯ পয়েন্ট পেয়ে ‘গাঁটছড়া’ জায়গা পেয়েছে। আবার  তৃতীয় স্থানে একই পয়েন্ট পেয়ে জায়গা করে নিয়েছে ‘গৌরী এলো’ সিরিয়ালটি।

চতুর্থ স্থানে রয়েছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘আলতা ফড়িং’। এই সপ্তাহে প্রাপ্ত নম্বর ৭.৭ পয়েন্ট। লালন- ফুলঝুরির ‘ধূলোকণা’ সিরিয়ালের নম্বর বেশ কমেছে। আর তাই পঞ্চম স্থানে জায়গা পেয়েছে এই সিরিয়াল।

চলুন তাহলে দেখে নেওয়া যাক, এই সপ্তাহের সম্পূর্ণ টিআরপি তালিকা-

মিঠাই – ৮.৫ (প্রথম)

লক্ষী কাকিমা সুপারস্টার – ৮.০ (দ্বিতীয়)

গৌরী এল, গাঁটছড়া – ৭.৯ (তৃতীয়)

চতুর্থ : আলতা ফড়িং – ৭.৭
পঞ্চম : ধূলোকণা – ৭.৫

অনুরাগের ছোঁয়া, মন ফাগুন – ৬.৩
এই পথ যদি না শেষ  হয় – ৬.০
এক্কা দোক্কা –  ৫.৮
খেলনা বাড়ি – ৫.৬
বোধিসত্ত্বের বোধবুদ্ধি – ৫.১

নন ফিকশন শো এর মধ্যে দিদি নাম্বার ওয়ান টিআরপি পেয়েছে ৬.৮, আবার স্টার জলসার স্মার্ট জোড়ি  পেয়েছে ৩.১ আর সারেগামাপা পয়েন্ট পেয়েছে ৬.৯ ।

 

 

Related Articles

Back to top button