বিনোদনসেরা খবর

সাউথ সুপারস্টার ধনুশের সেরা ৭টি ছবি, যেগুলো না দেখলে করবেন চরম মিস

সাউথ সুপারস্টার ধনুশের নাম কে না জানেনা! নামজাদা প্রযোজক কস্তুরি রাজার ছেলে ধনুষ। বহুমুখী প্রতিভাধর এই অভিনেতা অভিনয় ছাড়াও পরিচালক, প্রযোজকের দায়িত্বও সামলেছেন। ধনুশের এমন বেশ কয়েকটি ছবি আছে যা ভারতীয় চলচ্চিত্র জগতের মাইলফলক বললেও অত্যুক্তি হবে না।

১) ইয়ারাদি নি মোহিনী : এই তামিল ছবিটি একাকিত্ব এবং ভিন্ন ধরনের ভালোবাসা এবং বিশ্বাসের অভূতপূর্ব মেলবন্ধন এই ছবিটি। এই ছবিটি না দেখে থাকলে একবার অবশ্যই দেখা উচিত।

২) ভেলাইল্লা পাত্তাধরি : ধনুশ অভিনীত এই ছবিটিও একটি মাস্টারপিস। এই ছবিতে ধনুশের অভিনয় ব্যাপক প্রশংসিত হয়েছিলো দর্শকমহলে।

৩) রানঝানা : যদিও এই ছবির চিত্রনাট্য ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলো তবে দর্রশকদের একাংশ দারুন পছন্দও করেছিলো ছবিটি।

৪) পুধুপেত্তাই : ক্রাইম-অ্যাকশন থ্রিলার এই ছবিটি মূলত আন্ডারওয়ার্ল্ডের রহস্যকে কেন্দ্র করে নির্মিত। ধনুশের অনবদ্য অভিনয় আলাদা মাত্রায় পৌঁছে দিয়েছে এই ছবিটিকে।

৫) ভাড়া চেন্নাই : গ্যাং ওয়ারে আটকে পড়া একজন দক্ষ ক্যারাম প্লেয়ারকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে ছবিটি‌। তবে সবচেয়ে আকর্ষণীয় হলো এই ছবির সাউন্ডস্ট্র্যাক।

৬) কর্নন : ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিটি তামিল ইন্ডাস্ট্রিতে সেই বছরের সর্বোচ্চ আয়করী সিনেমা ছিলো। এটিও ধনুশের জীবনের একটা অন্যতম সেরা ছবি‌।

৭) আদুকালাম : তাপসী পান্নু এবং ধনুশ অভিনীত অন্যতম সেরা ছবি হলো আদুকালাম। এই ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছিলেন ধনুশ।

Related Articles

Back to top button