বিনোদনসেরা খবর

মাত্র ১২ দিনের একরত্তিকে রেখে কাজে ফিরতে বাধ্য হলেন ভারতী, ছেলের জন্য কেঁদে ফেললেন সঞ্চালিকা

কিছুদিন আগেই মা হয়েছেন ভারতের অন্যতম জনপ্রিয় মহিলা কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh)। গত ৩ এপ্রিল মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। আবার সন্তানের জন্মের আগের মুহূর্ত পর্যন্ত তিনি সমস্ত খুঁটিনাটি তথ্য ভিডিওর মাধ্যমে অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন। হাসপাতাল থেকে ডিসচার্জ হয়ে বাড়ি যাওয়ার সময় স্বামী ও পুত্র সন্তানকে নিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন ভারতী।

তবে ছেলে জন্মের এই কদিনের মধ্যেই তাকে বাড়িতে রেখে কাজে ফিরতে হলো ভারতী ও হর্ষকে (Harsh Limbachiya)। শুক্রবার কাজের ফাঁকে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। সেখানে ভারতী জানিয়েছেন, মাত্র ১২ দিনের পুত্র সন্তানকে ছেড়ে কাজে আসতে বাধ্য হয়েছেন তিনি। কাজের প্রতি দায়িত্ব তাকে পালন করতে হবে। এই মুহূর্তে কালার্স টিভিতে (Colors Tv) ‘হুনারবাজ’ ও ‘দ্য খাতরা খাতরা’ শো সঞ্চালনা করছেন ভারতী ও হর্ষ।

এই একরত্তি ছেলেকে ছেড়ে কাজে আসতে খুব কেঁদেছেন তিনি। ভারতী একমাত্র প্রথম সঞ্চালিকা যিনি হাসপাতালে ভর্তি হওয়ার আগের দিন পর্যন্ত শুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন। এরপর মাতৃত্বের জন্য অল্প কয়েকদিনের ছুটি নিয়েছেন তিনি। সেই সময় এই শো সামলেছেন অভিনেত্রী সুরভি চন্দনা। তবে সম্প্রতি একটি প্রমো ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে ভারতী মঞ্চে উপস্থিত না থাকার জন্য ভিডিও কলে সকলের সঙ্গে যোগাযোগ করেছিলেন।

সেখানেই তাঁর পুত্র সন্তানের ঝলক দেখা গেলেও তার মুখ দেখা যায়নি। এই একরাত্তিকে দেখে উচ্ছ্বসিত হয়েছেন মিঠুন চক্রবর্তী ও পরিনীতি চোপড়া। জানা গিয়েছে, ভারতী তার ছেলের ডাক নাম রেখেছেন ‘গোল্লা’।

Related Articles

Back to top button