সেরা খবর

লাখ লাখ টাকা খরচ শুধু বাড়ির অন্দরসজ্জার জন্যই, সব আপনাদের আশীর্বাদ, বলছেন ‘বাদাম কাকু’

একটি গানের মাধ্যমে রাতারাতি সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে গিয়েছিলেন বীরভূমের(Birbhum) বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর(Bhuban Badyakar)। এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। সোশ্যাল মিডিয়ার দৌলতে তিনি হয়ে উঠেছেন একজন জনপ্রিয় সঙ্গীতশিল্পী। বিনোদন জগতের বিভিন্ন অনুষ্ঠানে এখন তার ডাক পড়ছে। এমনকি বাংলাদেশের ভাইরাল শিল্পী হিরো আলমের সঙ্গে গান রেকর্ড করেছেন তিনি।

এভাবেই খুব কম সময়ের মধ্যেই প্রচুর টাকা উপার্জন করে ফেলেছেন ভুবন। তাই বীরভূমে তার কাঁচা বাড়ির পাশেই পাকা বাড়ি তৈরি করছেন তিনি। লাখ লাখ টাকা খরচ করে একতলা বাড়ি তৈরি করছেন ভুবন বাবু। এর সাথে বাড়ির অন্দরসজ্জাও বিরাট জাঁকজমকভাবে সাজাচ্ছেন তিনি। বীরভূমের দুবরাজপুরের উড়ালজুড়ি গ্রামেই বাড়ি ভুবনের।

সেখানে কাঁচা বাড়ির পাশেই তৈরি করছেন পাকা বাড়ি। এই একতলা বাড়িতে রয়েছে দুটো ঘর, বারান্দা, শৌচাগার এবং রান্নাঘর। এ বাড়ির অন্দরসজ্জা দেখলে চোখ জুড়িয়ে যাবে আপনার। পুরো মনের মত করে নিজের বাড়িকে সাজাচ্ছেন তিনি। তিন থেকে চার লক্ষ টাকা খরচ করছেন শুধুমাত্র বাড়ির অন্দরসজ্জার জন্য। সারা বাড়ি মার্বেল পাথর বসানো।

ভুবন বাবুর ছেলে মনোজ বাদ্যকর বলেছেন যে বারান্দার দেওয়ালে তার বাবার নিজের প্রতিকৃতি আঁকা হয়েছে। বাবা কৃষ্ণের ভক্ত তাই বারান্দার ফলস সিলিঙে কৃষ্ণ নাম লেখা হয়েছে। বাড়ির ভেতরে কাঠের কাজ চলছে আর তার সঙ্গে মানানসই আলোর ব্যবস্থা রয়েছে। নতুন বাড়ি নিয়ে বেশ খুশি ভুবন। তিনি বলেন, আপনাদের আশীর্বাদে বাড়ি তৈরি করছি। কলকাতার শিল্পী আকাশ বণিক আমার বাড়ি সাজাচ্ছেন। সকলকে ধন্যবাদ জানাই।

Related Articles

Back to top button