বিনোদনভিডিওসেরা খবর

বৌয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছেন ভুবনবাবু, জিৎ-র শোতে স্ত্রীর গালে চুমু খেলেন ‘বাদাম কাকু’

ষ্টার জলসার পর্দায় শুরু হতে চলেছে নতুন শো। যেখানে সঞ্চালকের ভূমিকায় আসতে চলেছেন স্বয়ং জিৎ। এর আগেও বিগ বসে সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছিল জিৎকে। এই নতুন শো-এর নাম ‘ইসমার্ট জোড়ি’(Ismart Jodi)। এটা একটা নতুন ধরনের রিয়েলিটি শো আসতে চলেছে। যেখানে ভালোবাসা, রোম্যান্স সবকিছুই থাকবে। আর এই শো নিয়ে উচ্ছসিত হচ্ছেন দর্শকেরা।

আর এই শো-এর নতুন চমক হলেন ভুবন বাদ্যকর। যিনি তার জীবনসঙ্গী অর্থাৎ স্ত্রীকে নিয়ে এই শো-তে আসছেন। এই মুহূর্তে ভুবন বাদ্যকর এর জনপ্রিয়তা আকাশছোঁয়া। একটি গানের মাধ্যমেই তার ভাগ্য ফিরে গিয়েছে। কিন্তু প্রথম দিকে তার জীবনটা এরকম ছিল না। বাদাম বিক্রি করে সংসার চালাতেন ভুবন বাবু।

এবার তার জীবনে স্ত্রীর ভূমিকা ঠিক কতটা সেই গল্প করতে ভুবন বাবু সস্ত্রীক এই শো-তে আসছেন। ইতিমধ্যেই এই নতুন শো-এর প্রোমো শেয়ার করা হয়েছে স্টার জলসার তরফ থেকে। এখানে শুধু নিজের জীবনের গল্পই নয়, এখানে এসে ভুবন তার স্ত্রীর গালে চুমু এঁকে দিয়েছেন। আর দুজনেই হয়ে গিয়েছেন ‘ইসমার্ট জোড়ি’, আর এই ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

দুজনের ভালোবাসা দেখে মুগ্ধ হয়েছেন দর্শকেরা। জীবনের বহু সময় দুজনে একসাথে কাটিয়েছেন। তাদের জীবনের এই গল্প শুনতে হলে আপনাকে দেখতে হবে এই শো। তাই আগামী ২৬ শে মার্চ রবিবার, স্টার জলসার পর্দায় চোখ রাখতে হবে রাত সাড়ে নটায়।

Related Articles

Back to top button