অন্যান্যবিনোদন

ভিকি কৌশলের সাথে সিনেমা করার সুযোগ হাতছাড়া! এই কারণের জন্যই আফসোস ছোট্ট ‘ভুতু’র

একসময় বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ভুতু’। ছোট্ট ভূতের কান্ড কারখানা দেখতে টিভির সামনে বসে পড়তেন দর্শকেরা। ছোট থেকে বড় সকলেরই পছন্দের সিরিয়াল ছিল ‘ভুতু’। আর এই ছোট্ট ভূতের চরিত্রে অভিনয় করেছেন আর্শিয়া মুখার্জি। এখন কিন্তু আর সেই ছোট ভুতু ছোট্ট নেই।

অনেক বড় হয়ে গেছে সে। ইতিমধ্যেই তার সোশ্যাল মিডিয়ায় ফ্যান ফলোয়ার্স সংখ্যা ৫০ হাজারের কাছাকাছি। নিজের জীবনের নানা গুরুত্বপূর্ণ মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নেয় সে। ভুতুকে ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরাবাঈ’ ধারাবাহিকে কাজ করতে দেখা গিয়েছে। এছাড়া ‘রানু পেল লটারি’-তে ও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছে ছোট্ট আর্শিয়া। মুম্বাইতে ও কাজে সুযোগ পেয়েছে ছোট্ট ভুতু।

তবে এবার তার জীবনের এক আফসোসের কথা শোনা গিয়েছে। ২০২০ সালের শেষের দিকে যশরাজ ফিল্মসের একটি ছবির জন্য অডিশন দিতে গিয়েছিলেন আর্শিয়া। সেখানে অনেকের সঙ্গে প্রতিযোগিতার পর সে কাজ করতে সুযোগ পায়। সেই ছবিতে তার অভিনয় করার কথা ছিল মানুষী চিল্লার ও ভিকি কৌশলের সাথে। কিন্তু করোনার কারণে মুম্বাই গিয়ে তার কাজ করা সম্ভব হয়নি।

তাই এত বড় সুযোগকে হাতছাড়া হয়ে যায় তার। ভিকি কৌশলের সঙ্গে অভিনয়ের সুযোগ হাতছাড়া হওয়ার আফসোস শোনা গিয়েছে ছোট্ট ভূতের মুখে। এই মুহূর্তে সে অভিনয় থেকে অনেকটাই দূরে। বরং নিজের পড়াশোনা নিয়ে ব্যস্ত। যদিও সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষের দিকে অভিনয়ে ফিরবেন বলে আর্শিয়া জানিয়েছেন।

Related Articles

Back to top button