বিনোদনসেরা খবর

বয়কট ট্রেন্ডে জেরবার বলিউড, সাউথের তারকাই এখন ভরসা, তাই ‘Jawan’ হিট করতে বিজয়কে নিয়েছেন শাহরুখ খান!

বড়পর্দায় ধামাকাদার কামব্যাক করতে চলেছেন বলিউড(Bollywood) সুপারস্টার শাহরুখ খান(Shahrukh Khan)। গত চার বছর তার কোন ছবি মুক্তি পায়নি। তাই আগামী বছর ব্যাক টু ব্যাক তিনটি ছবি নিয়ে দর্শকদের কাছে ফিরছেন তিনি। ২০২৩ সালের জানুয়ারি মাসে ‘পাঠান; ছবি মুক্তির পরেই মুক্তি পাবে শাহরুখের আরেক ছবি ‘জওয়ান’।

এই ছবি নিয়ে দর্শকদের সাথে সাথেই উন্মাদনা প্রচুর রয়েছে শাহরুখের মধ্যে। এই ছবিতে শুধু শাহরুখ খানই নয়, এর সাথেই থাকবেন দক্ষিণের জনপ্রিয় সুপারস্টার বিজয় সেতুপতি। আর এই খবর নিয়েই এখন সরগরম চারিদিক। এই ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করতে চলেছেন বিজয় অন্তত এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে।

সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এই জওয়ান ছবির অফার পেয়েই নিজের পারিশ্রমিক এক ধাক্কায় ৬ কোটি টাকা বাড়িয়ে নিয়েছেন দক্ষিণের এই সুপারস্টার। মূলত দুটি কারণে নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন তিনি। প্রথমত, তার শেষ সিনেমা বিক্রম বক্স অফিসে সুপারহিট হয়েছিল। আর দ্বিতীয়ত শাহরুখের ছবিতে কাজ করবেন বলে বেশ কিছু ছবির অফার তাকে ছাড়তে হয়েছে।

জানা গিয়েছে, ফিচার ছবির জন্য এটি সবচেয়ে বেশি পারিশ্রমিক প্রাপ্ত ছবি হবে বিজয়ের। আবার অন্যদিকে বিক্রম ছবির বিরাট সাফল্যের পর তিনি শাহরুখের ছবির জন্য নিজের পারিশ্রমিক ১৫ কোটি টাকা থেকে বাড়িয়ে ২১ কোটি করেছেন। এটাও শোনা যাচ্ছে বিজয়ের এই দাবি মেনে নিয়েছেন বলিউডের বাদশা।

এই বিষয়ে সূত্র মারফত জানা গিয়েছে, শাহরুখ এমন একজন অভিনেতা যিনি অভিনয়ের প্রতিভার কদর করতে পারেন। তিনি মনে করেন প্রত্যেক অভিনেতার ভালো পারিশ্রমিক পাওয়া উচিত। আর এই ক্ষেত্রে বিজয় একজন অন্যতম সেরা অভিনেতা। তাই উনি ডিসকাউন্ট এর কথা বলে তাকে ইতস্তত করতে চাননি।

যদিও অনেকে মনে করছেন বলিউডে এই মুহূর্তে যেভাবে বয়কট ট্রেন্ড চলছে সে ক্ষেত্রে সাউথের তারকাদের নিয়ে ছবি সুপারহিট করার চেষ্টা করছেন বলিউডের নির্মাতারা।

i

Related Articles

Back to top button