বিনোদনসেরা খবর

দর্শকদের প্রতীক্ষার অবসান, দীর্ঘ ৩ বছর বিরতির পর পর্দায় ফিরছেন ‘রানু পেল লটারি’ অভিনেত্রী বিজয়লক্ষী

বাঙালি দর্শকদের কাছে সিরিয়ালের(Serial) গুরুত্ব যত দিন যাচ্ছে তত বেড়েই চলেছে। দর্শকদের কাছে এমন কিছু সিরিয়াল রয়েছে যা শেষ হয়ে যাবার পরও মনের মনি কোঠায় জায়গা করে নিয়েছে। আর জায়গা করে নিয়েছে সেইসব সিরিয়ালের অভিনেতা-অভিনেত্রীরা।

এমনই এক জনপ্রিয় সিরিয়াল হল ‘রানু পেল লটারি’। যেই সিরিয়ালের অভিনেত্রী বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায়কে(Bijoylaxmi Chatterjee) মনে রেখেছেন দর্শকেরা। প্রায় তিন বছর আগে এই সিরিয়াল শেষ হয়ে গিয়েছে। কিন্তু এরপরেও দর্শকদের মনে রয়েছে এই সিরিয়াল।

তবে এরপরে আর সিরিয়ালের রানু ওরফে অভিনেত্রী বিজয়লক্ষীকে টিভির পর্দায় দেখা যায়নি। কিন্তু তবুও দর্শকদের মনে জায়গা রয়েছে অভিনেত্রীর। তবে কিছুদিন আগেই ‘দিদি নাম্বার ওয়ান’ এবং ‘রান্নাঘরে’ উপস্থিত হয়েছিলেন তিনি।

আর তাকে দেখেই দর্শকদের মনে প্রশ্ন, কবে আবারো নতুন সিরিয়ালে দেখা যাবে তাকে? জানা গিয়েছে, শীঘ্রই তিনি আবার পর্দায় ফিরতে চলেছেন। তবে এবার ছোটপর্দায় নয়, বরং ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন বিজয়লক্ষী। জানা গিয়েছে, হইচই প্লাটফর্মের ‘হ্যালো’ সিরিজের চতুর্থ সিজনে দেখা যাবে অভিনেত্রীকে।

এর আগে এই সিরিজে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা সরকার, রাইমা সেন। যদিও এবারের চরিত্রে বেশকিছু বদল আসছে চলেছে। তবে বিজয়লক্ষীর চরিত্র সম্পর্কে এখনো বিস্তারিত তথ্য পাওয়া যায়নি। এই সিজনে বিজয়লক্ষী ছাড়াও পায়েল সরকার, ইশা সাহা, সৌরভ চক্রবর্তীকে দেখা যাবে।

সে যাই হোক, অভিনেত্রীকে আবার নতুন করে পর্দায় দেখার আনন্দে উচ্ছসিত হয়েছেন তার অসংখ্য অনুগামীরা।

Related Articles

Back to top button