বিনোদনসেরা খবর

বাঙালি সাজে, বাঙালি রীতি মেনে সাধভক্ষণ করলেন বিপাশা বসু, ভিডিও দেখে উচ্ছসিত অনুরাগীরা

টকটকে গোলাপী শাড়ি, হাতে শাঁখা-পলা, মাথায় সিঁদুর– পাক্কা বাঙালি সাজে নিজেকে সাজিয়ে নিয়েছেন বিপাশা। নতুন প্রাণের আগমনের আগে ঠিক এই সাজেই দেখা গেলো অভিনেত্রীকে। খুব শীঘ্রই তার কোলে আসতে চলেছে একটা পুঁচকি বা পুঁচকে। তার আগে পঞ্চব্যঞ্জন সাজিয়ে বড্ডো সাড়ম্বরে তাকে সাধ খাওয়ালেন তার মা।

রাঙা গোলাপী বেনারসী, হালকা গয়না, হাতে চুড়ি, এইদিন বড্ডো মিষ্টি লাগছিলো বিপাশাকে। মাতৃত্বকালীন লাবণ্য যেন ফেটে পড়ছে অভিনেত্রীর মুখে। বিশেষ দিনটির মুহুর্তগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেও ভুললেন না।

সাধ খাওয়ার ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখলেন, এক্কেবারে সেজে গুজে তৈরি- এখন শুধু ভালবাসার পালা আর খাওয়ার পালা। পাশাপাশি নিজের মায়ের সঙ্গেও কিছু ছবিও ভাগ করে নিলেন অনুরাগীদের সাথে। আসলে যে কোনো মেয়েরই এই বিশেষ সময়ে তার মাকেই সবচেয়ে কাছের বলে মনে হয়। আর তাই ছবির ক্যাপশনে লিখলেন, “মা, আমি তোমার মত হতে চাই। অনেক ভালবাসি।”

বিপাশার শেয়ার করা এই ভিডিওতে দেখা যাচ্ছে, সম্পূর্ণ বাঙালি রীতি মেনেই সম্পন্ন হলো সাধের অনুষ্ঠান। ঘিয়ের প্রদীপ, ধান, দূর্বা, আর তার হাত বাঙালি খাবার। মেনুতে রয়েছে ভাত, রকমারি ভাজা, ডাল, মাছ, মাংস. পায়েস ইত্যাদি। সমস্ত রকম ডায়েট ভুলে বিপাশাও মন দিলেন খাবারে। এইদিন অভিনেত্রীর স্বামীও যোগ্য সঙ্গ দিলো তার।

সাদা পাঞ্জাবীতে করণকে দেখে কে বলবে যে তিনি বাঙালী নন। বিপাশাই তার ছবি শেয়ার করেছেন। সাথে আবার ক্যাপশন দিয়েছেন, “আমার মিষ্টি বেব”। সন্তানের আগমনে দুজনেই দারুন খুশি। এই অবস্থায় একেবারেই স্ত্রীকে চোখের আড়াল করতে চান না তিনি। বেশ আগলে আগলে রাখছেন সারাক্ষণ।

বিয়েরপর বেশ কয়েকবছর চুটিয়ে দাম্পত্য জীবন উপভোগ করার পর অবশেষে নতুন সদস্য আসছে বাড়িতে। সাথে নিয়ে আসছে নতুন দায়িত্ব। তবে এই দায়িত্ব যে বড়ো আনন্দের। এখন দুজন থেকে তিনজন হওয়া শুধু সময়ের অপেক্ষা।

Related Articles

Back to top button