বিনোদনসেরা খবর

‘বোধিসত্ত্ব বোধবুদ্ধি’তে বোধির বুদ্ধি তাক লাগিয়েছে দর্শকদের, রইল বোধির বাস্তব জীবনের পরিচয়

জি বাংলার পর্দায় খুব শীঘ্রই আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি'(Boddhisatwer Bodhbuddhi)। এই সিরিয়ালের প্রোমো দেখে বোঝা যাচ্ছে একেবারে অন্য ধারার গল্প নিয়ে তৈরি হবে ধারাবাহিক। এখানে কেন্দ্রীয় চরিত্রে একজন খুদে শিল্পীকে তুলে ধরা হয়েছে। তার অসাধারন বুদ্ধির উপর ভিত্তি করে এগোবে আগামী দিনের গল্প।

ইতিমধ্যেই প্রমো ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অন্য রকমের গল্প পেয়ে ভীষণ উৎসাহিত হয়েছেন দর্শকেরা। এখন প্রায় সব ধারাবাহিকেই সাংসারিক কুটকাচালি, শাশুড়ি বৌমার ঝগড়া, ত্রিকোণ প্রেম, অবৈধ সম্পর্ক, পরকীয়া এগুলো দেখানো হয়ে থাকে। কিন্তু এর মধ্যে থেকে এই শিশু শিল্পীর কাহিনী নিয়ে ধারাবাহিক দেখলে অন্যরকম লাগবে বলেই মনে করা হচ্ছে।

তবে এই ধারাবাহিক কতটা সফল হবে সেটা সময় বলবে। প্রত্যেকেরই মনে হচ্ছে এই ধারাবাহিকের বোধি বাস্তবে কেমন। আসলে পর্দার এই বোধির আসল নাম হল রায়ান গুহ নিয়োগী। জানা গিয়েছে, যেমন চরিত্রে তাকে দেখানো হচ্ছে, বাস্তবেও নাকি সে একই রকমের।

বাস্তবে তার মায়ের নাম মৌমিতা গুহনিয়োগী। তিনি  সংবাদমাধ্যমকে জানিয়েছেন রায়ান খুবই বুদ্ধিমান ছেলে। সে এখন সেন্ট লরেন্স স্কুলে দ্বিতীয় শ্রেণীতে পড়ে। কবিতা বলতে নাচতে এবং নাটক করতে সে ভালো পারে। বোধির চরিত্রে তার কাছে কিভাবে সুযোগ এসেছে সে কথাও জানিয়েছেন রায়ানের মা।

তিনি বলেছেন যে ছেলের কবিতা বলার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন তিনি এবং সেখান থেকে ভিডিওটি জি বাংলার কোন এক কর্মকর্তার চোখে পড়ে। আর তারপরই অডিশনের জন্য কল আসে। আর অডিশনে গিয়ে বোধির চরিত্রের জন্য সিলেক্ট হয়ে যায় রায়ান। আগামী ৪ঠা জুলাই থেকে জি বাংলার পর্দায় সোম থেকে শুক্র রাত ১০ টা দেখা যাবে এই ধারাবাহিক।

Related Articles

Back to top button