বিনোদনসেরা খবর

সারাবছর সিঁদুর না পরলেও, বিয়ের পরে নিয়ম মেনে সিঁদুর পরেন এই ৬ বলি তারকা

বলিউডে চলছে বিয়ের মরশুম। বড়ো পর্দার সেলিব্রিটি থেকে শুরু করে ছোটো পর্দার সেলিব্রিটিরাও একে একে বিয়ের পর্ব মিটিয়ে নিচ্ছেন। বছরের শেষ মাসেই বিরাট জাঁকজমক করে নিজেদের বিয়ে সারলেন ক্যাটরিনা-ভিকি। আবার অন্যদিকে টেলি পর্দার জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে ও ভিকি জৈন বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। বিয়ের পরে ক্যামেরার সামনে এসে পোজ দিতে ভোলেননি সেলেবরা।

নববধূর সাজে প্রথমবার সামনে এসে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রীরা। অন্যসময় মাথায় সিঁদুর দেখা না গেলেও বিয়ের পরে এক মাথা সিঁদুরের সাজে ক্যামেরার সামনে আসেন প্রায় সব অভিনেত্রীরাই। এমনকি এই সাজেও যেন চলে টক্কর। আজ আমরা এমনি কিছু অভিনেত্রীর কথা বলবো, যারা সিঁদুর রাঙিয়ে নজর কেড়েছিলেন।

১) অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande): টেলিভিশনের প্রথম সারির অভিনেত্রী কয়েকদিন আগেই গাঁটছড়া বেঁধেছেন তাঁর দীর্ঘদিনের প্রেমিক ভিকি জৈনের সাথে। বিয়ের পরে স্বামীকে সঙ্গে নিয়ে ক্যামেরার সামনে আসেন নবদম্পতি। গাঢ় নীল রঙের ডিজাইনার শাড়ি, হীরের গয়না, মাথাভর্তি সিঁদুর দিয়ে সেজেছিলেন অভিনেত্রী। তাঁর এই মিষ্টি লুক দেখে প্রশংসা করেছেন অনুরাগীরা।

২) ক্যাটরিনা কাইফ (Katrina Kaif): গত ৯ ডিসেম্বর বিয়ে করেন ভিকি ও ক্যাটরিনা। বিয়ের পরে ক্রিম রঙের সালোয়ার আর সিঁথি রাঙানো সিঁদুর দিয়ে ক্যামেরার সামনে আসেন এই জুটি। বিদেশী হলেও ক্যাটরিনার এই হিন্দু রীতি মানার নিয়ম প্রশংসিত হয়েছে।

৩) পত্রলেখা পাল (Patralekha Paul): রাজকুমার রাও ও পত্রলেখা পালের সম্পর্ক ১১ বছরের। দীর্ঘ সম্পর্কের পরে নভেম্বরে গাঁটছড়া বাঁধেন এই জুটি। বিয়ের দিনে পত্রলেখার বাঙালি সাজে ইউনিক ওড়না ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এরপর রিসেপসনের দিন মাথাভর্তি সিঁদুরে সাজেন তিনি। যেই লুক পছন্দ হয়েছিল অনুরাগীদের।

৪) ইয়ামি গৌতম (Yami Gautam) : ‘উরি’ খ্যাত পরিচালক আদিত্য ধরের সাথে এই বছরেই সাত পাকে বাঁধা পরেন ইয়ামি গৌতম। বিয়ের সাজ থেকে শুরু করে বিয়ের পরের সাজ সবটাই নজর কেড়েছিলেন অভিনেত্রী। লাল শাড়িতে মাথাভর্তি সিঁদুর পরে ক্যামেরার সামনে পোজ দিতে ভোলেননি তিনি।

৫) প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) : এই বছরে তাদের বিয়ে হয়নি। তিন বছর আগে ২০১৮ সালে আমেরিকান পপ গায়ক নিক জোনাসকে বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের পরে দেশের রীতি মেনে সিঁদুর পরে বরকে নিয়ে এদেশে ফিরেছিলেন পিগি চপস।

৬) অনুষ্কা শর্মা (Anushka Sharma) : ২০১৭ সালে বিরাট কোহলির সাথে বিয়ে হয় অনুষ্কার। রিসেপশনের দিন লাল রঙের ডিজাইনার বেনারসি পরেছিলেন তিনি। আর মাথায় ছিল ভর্তি সিঁদুর। বিরাটের সাথে অভিনেত্রীর এই লুক ছিল প্রশংসনীয়।

Related Articles

Back to top button