বিনোদনসেরা খবর

শুধু হলিউড নয়, বলিউডে তৈরী এমন ৪ ভৌতিক সিনেমা, যেগুলি দেখলে ভয়ে শিউরে উঠবেন আপনি

হরর(Horror) বা ভয়ানক ছবির নাম বললেই প্রথমেই আসে হলিউডের(Hollywood) কথা। ভয়ানক ছবি নির্মাণে সবথেকে এগিয়ে হলিউড। দুর্দান্ত গ্রাফিক্স আর চোখ ধাঁধানো এডিটিং এ কল্পনার ভূতকেও যেন হাজির করিয়ে দেয় বাস্তবে। তবে সেই দিক থেকে পিছিয়ে নেই বলিউড(Bollywood)। হলিউডকে টেক্কা দিয়ে বলিউডও বেশ কিছু নজরকাড়া ভৌতিক সিনেমা ইতিমধ্যেই নির্মাণ করেছে। হলিউডকে টেক্কা না দিকেই দর্শক হিসেবে সেই সিনেমা আপনাকে নিরাশ করবে না। চলুন আজ জেনে নেব বলিউডের রোমহর্ষক কিছু ভৌতিক সিনেমার নাম…..

‘ভূত: দ্য হন্টেট শিপ’:

বলিউডে নির্মিত ভয়ানক সিনেমাগুলোর মধ্যে একটি হল এটি। মুম্বইয়ের একটি সত্য ঘটনার উপর ভিত্তি করে তৈরি হয় সিনেমাটি। সিনেমায় অভিনয় করেছে ভিকি কৌশল। ভিকির অনবদ্য অভিনয় আর স্টোরি টেলিং ভূতপ্রেমীদের জন্য আদর্শ সিনেমা হয়ে উঠবে এটি।

পরী

এর পরেই আসছে অনুষ্কা শর্মার “পরী”। অনৈতিক কর্মকাণ্ডের উপর ভিত্তি করে গড়ে ওঠে এই গল্প। সিনেমায় অনুষ্কার অভিনীত চরিত্র সত্যি তাক লাগিয়ে দেয়। রোমান্টিক সিনেমা থেকে ভয়ংকর জটিল চরিত্রে নিজেকে বসিয়ে দেওয়া চারটি খানি কথা নয়। যারা এখনো দেখেননি তারা একবার হলেও সিনেমাটি দেখতে পারেন।

স্ত্রী

“এ স্ত্রী, কাল আনা”। অন্যান্য ভুতুড়ে সিনেমার থেকে একেবারেই আলাদা এই সিনেমা। সিনেমায় মুখ্য চরিত্রে কাজ করেছে রাজ কুমার রাও। সিনেমায় সেই ভাবে ভৌতিক দৃশ্য না থাকলেও মজার চলে ভয় দেখানোর এক অনবদ্য প্রয়াস ঘটিয়েছে পরিচালক। সিনেমার মুখ্য ইউএসপি হল রাজ কুমার রাও ও শ্রদ্ধা কাপুর।

এক থি ডায়ন

এই সিনেমায় প্রথমবার ইমরান হাশমিকে অন্যরকম ভূমিকায় দেখা গিয়েছিল। কিসার বয় থেকে একেবারে রহস্যে ঘেরা সুপুরুষ। এই ছবিতে এক যাদুকর চরিত্রে অভিনয় করেছে ইমরান। সিনেমার প্রতিটি স্তরে লুকিয়ে রহস্য। রহস্য আর ভৌতিক কাণ্ডের সমাবেশ দেখতে চাইলে অবশ্যই দেখুন সিনেমাটি।

 

 

Related Articles

Back to top button