বিনোদনসেরা খবর

এত ব্লকবাস্টার হিট দিয়েও অক্ষয় কুমারের এই 8টি সিনেমা আজও মুক্তি পায়নি সিনেমা হলে

বলিউডের (Bollywood) একজন জনপ্রিয় অভিনেতা (Actor) হলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। দীর্ঘ এত বছরের ক্যারিয়ারে তার জনপ্রিয়তা কখনো ভাঁটা পড়েনি। প্রায় প্রত্যেক বছরই তিনি ৩-৪ টি সিনেমা দর্শকদের উপহার দেন। তবে অভিনেতার বলিউড জার্নি এত সহজ ছিল না। ১৯৯১ সালে সৌগন্ধ চলচ্চিত্রের মাধ্যমে তিনি বলিউডে আত্মপ্রকাশ করেন। তারপর তার জীবনে বহুবার উত্থান পতন ঘটেছে কিন্তু তবুও তিনি হাল ছাড়েননি। এমনও সময় গিয়েছে যেখানে অক্ষয়ের চারটি সিনেমা যেগুলো কখনোই প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি। এই সিনেমাগুলো হল-

১) সামনা –
এই ছবিটি তৈরি করার কথা ঘোষণা করেছিলেন রাজকুমার সন্তশি। যেখানে অক্ষয় কুমার ছাড়াও নানা পাটেকার, অজয় দেবগান, রিতেশ দেশমুখ, উর্মিলা মাতন্ডকর, এবং মহিমা চৌধুরীর মতো বড় তারকার ছিলেন। কিন্তু ছবি ঘোষণার পরও আর ছবির কাজ শুরু হয়নি। পরে পরিচালক নিজেই ছবিটি বিতর্কিত বলে ছেড়ে দেন।

২) পরিণাম –
১৯৯৩ সালে এই ছবিতে চুক্তিবদ্ধ হন অক্ষয় কুমার। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করার কথা ছিল দিব্যা ভারতীর। কিন্তু দুর্ঘটনাবশত এই ছবি শেষ হওয়ার আগেই দিব্যা মারা যান। ফলে ছবিটি আর সম্পূর্ণ হয়নি।

৩) ক্রেডিট –
এই ছবিতেও দিব্যা ভারতীর কাজ করার কথা ছিল। কিন্তু এই ছবি কখনো থিয়েটার মুক্তি পায়নি।

৪) জিগারবাজ –
এই ছবিতে অক্ষয় সঙ্গে জ্যাকি শ্রফ, মনীষা কৈরালা, অমরেশপুরি কাজ করেছিলেন। নব্বইয়ের দশকের চলচ্চিত্রের এক অন্যতম গল্প ছিল এই ছবি। কিন্তু দুর্ভাগ্যক্রমে এই ছবি কেন মুক্তি পায়নি তা এখনো জানা যায়নি।

তবে এরপরেও হাল ছাড়েননি অভিনেতা। তার প্রচুর ছবি ফ্লপ হওয়ার পরেও এখন বলিউডের প্রথম সারির অভিনেতা তিনি।

Related Articles

Back to top button