অন্যান্য

সুপারস্টার রাজকুমারের মেয়ে হয়েও অভিনয়ে ফ্লপ! কিন্তু রূপের জাদুতে ঘায়েল করেছেন ভক্তদের

বলিউডের ঝাঁ-চকচকে গ্ল্যামার জগত নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই। এই জগতের হাতছানি উপেক্ষা করার ক্ষমতা নেই কারো। বলিউডের সেলেবদের সন্তানেরাও ছোট থেকেই অভিনয় জগতের উপর এক বিশেষ টান থাকে। তাই বেশিরভাগ স্টারকিডরাই বাবা মায়ের মতো বলিউডে নিজেদের ক্যারিয়ার গড়ে তুলতে চান।

এর ফলে একদিকে যেমন অনেকে সফলতা অর্জন করেছে ঠিক তেমনি অনেকে আবার অভিনয় জগতে ক্যারিয়ার গড়তে গিয়ে ব্যর্থতার সম্মুখীন হয়েছেন। এমনই একজন স্টার কিড হলেন অভিনেতা রাজকুমারের ছোট মেয়ে বাস্তবিকতা পন্ডিত।

বলিউড ইন্ডাস্ট্রির নামকরা অভিনেতা ছিলেন রাজকুমার। দীর্ঘ চার দশকের অভিনয় জীবনে তিনি ৭০ টি ছবিতে অভিনয় করেছেন। খুব কম বয়সে গলায় ক্যান্সার ধরা পড়ার ফলে মারা যান এই জনপ্রিয় অভিনেতা। পরবর্তীকালে বাবার মতই অভিনয়ের সুনাম অর্জন করতে তার তিন সন্তান অভিনয় নামেন।

তার তিন ছেলে মেয়ের মধ্যে পুরুরাজ বেশ কিছু সিনেমায় খলনায়কের চরিত্রে অভিনয় করলেও তার ছোট মেয়ে বাস্তবিকতা দীর্ঘ ১০ বছর ধরে চেষ্টা করেও অভিনয় জগতে কোন ছাপ ফেলতে পারেননি। সৌন্দর্যের দিক থেকে বলিউডের অভিনেত্রীদের থেকে কোন অংশে কম না হলেও অভিনয়ে একেবারে অসফল ছিলেন। তার অভিনীত ছবিগুলো দেখলে এমনটাই বলবেন দর্শকেরা।

Related Articles

Back to top button