বিনোদনসেরা খবর

গডফাদার ছাড়াই ইন্ডাস্ট্রিতে নিজেদের জায়গা করে নিয়েছেন এই ৬ বলিউড তারকারা

বলিউডের(Bollywood) মতো ঝাঁ চকচকে গ্ল্যামার জগতে প্রবেশের ইচ্ছা সকলেরই থাকে। কিন্তু বলিউডে নিজের জায়গা গড়ে তোলা এত সহজ নয়। এখন নিজের জায়গা পাকা করার ক্ষেত্রে প্রতিভা থাকা খুব প্রয়োজন। গডফাদার না থাকা সত্বেও শুধুমাত্র অভিনয়ের প্রতিভার দ্বারা বলিউডে নিজেদের জায়গা পাকাপাকি করেছেন এমন অনেক সেলিব্রেটি আছেন। আজকের এই প্রতিবেদনে এমনই ৬ জন সেলিব্রিটির কথা আপনাদেরকে জানাবো। যারা নিজেদের অসাধারণ অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন।

১ ) রাজেশ শর্মা (Rajesh Sharma)-

টলিউডের এই জনপ্রিয় অভিনেতা এখন বলিউড কাঁপাচ্ছেন। বিগ বাজেটের ছবিতে ও এখন তাকে অভিনয় করতে দেখা যায়। তার এই অভিনয় দর্শকদের মন ছুঁয়ে গেছে। তাই রূপ দিয়ে নয়, প্রতিভা দিয়েই বলিউডে কাজ করছেন এই বাঙালি অভিনেতা।

২) পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi)-

প্রতিভাবান অভিনেতাদের তালিকায় তার নামটি না নিলে চলবে না। নিজের প্রতিভার তারাই আজ এই জায়গায় পৌঁছেছেন তিনি। বলিউডের বহু ছবিতে এখন পঙ্কজ ত্রিপাঠী কে বিশেষ ভূমিকায় অভিনয় করতে দেখা যায়।

৩ ) দীপক ডোবরিয়াল (Deepak Dobriyal)-

একজন ভাল মানের অভিনেতা হিসেবে নিজের জায়গা করে নিয়েছেন তিনি। এখন বহু ছবিতে তাকে পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা যায়। আর তারই অভিনয় দর্শকদের মন জয় করে নিয়েছে। বিশেষ করে তানু ওয়েডস মানু তে তার অভিনয় সত্যিই প্রশংসনীয়।

৪) নওয়াজউদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddiqui)-

প্রতিভার কথা বলতে গেলে শুরুতেই তার নামটি নিতে হয়। নায়ক সুলভ লুক না থাকলেও অভিনয়ের মাধ্যমে বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন তিনি। তার অসাধারণ অভিনয় প্রতিভা দিয়ে তিনি দর্শকদের মন জয় করে নিয়েছেন।

৫) জয়দীপ আহলাওয়াত(Jaideep Ahlawat)-

আপনি যদি ওয়েব সিরিজের ভক্ত হন, তাহলে আপনার জয়দীপ আহলাওয়াতের নাম নিশ্চয়ই শুনে থাকবেন। এই অভিনেতা ওয়েব সিরিজে কাজ করার জন্য জনপ্রিয় হয়েছেন। ইনি ২০১০ সাল থেকে ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন, তার বলিউডে কোনও গডফাদার ছিল না, তবুও তিনি তার কঠোর পরিশ্রম এবং অভিনয়ের গুনে আজ এই জায়গায় পৌঁছেছেন।

৬) দিব্যা দত্ত (Divya Dutta)-

বলিউড অভিনেত্রী দিব্যা দত্তকে আজ কে না চেনেন। দিব্যা তার কঠোর পরিশ্রমে চলচ্চিত্র জগতে নাম কুড়িয়েছেন। এই অভিনেত্রী ১৯৯৪ সাল থেকে ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন। তিনি তার শক্তিশালী অভিনয় দিয়ে একজন খুব বিখ্যাত অভিনেত্রী হয়ে উঠেছেন।

Related Articles

Back to top button