বিনোদনসেরা খবর

তরুণ নয়, বরং বুড়োদের পছন্দ আলিয়ার! বিয়ের আগেই পছন্দের সেক্স পজিশন জানিয়ে দিলেন অভিনেত্রী

বলিউডে (Bollywood) এখন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাটের (Alia Bhatt) বিয়ে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। আগামী ১৪ এপ্রিল নাকি সাত পাকে ঘুরবেন এই জুটি। আর তাই বিয়ে নিয়ে জোর প্রস্তুতি চলছে কাপুর ও ভাট পরিবারে। যদিও এই বিয়ে নিয়ে এখনও মুখে কুলুপ এঁটেছেন এই জনপ্রিয় কাপল।

কিন্তু কানাঘুষোতে বেশ ভালোই খবর রটছে তাদের বিয়ে নিয়ে। গত বছর থেকেই তাদের বিয়ে নিয়ে গুঞ্জন ভেসে আসছে। যদিও এখনো কোনো তারিখেই বিয়ের পিঁড়িতে বসেননি এই লাভ বার্ডস। প্রথমে তাদের সম্পর্ক নিয়ে রাখঢাক করলেও এখন খুল্লামখুল্লা ঘুরে বেড়ায় রণবীর ও আলিয়া।

সম্প্রতি আলিয়ার পুরনো এক সাক্ষাৎকার ফের ভাইরাল হয়েছে। সেই সাক্ষাৎকারে নিজের পছন্দের সেক্স পজিশন নিয়ে মুখ খুলেছিলেন আলিয়া। সেসময় তিনি জানিয়েছিলেন তাঁর প্রিয় যৌন অবস্থান হল ‘ক্লাসিক মিশনারি’। আসলে সন্ন্যাসিনী যেভাবে সহজ সরল পদ্ধতিতে নিজেদের জীবন যাপন করেন সেরকম ভাবেই নিজের জীবন সহজ সরলভাবে চালাতে চান আলিয়া।

এরপরে তাকে প্রশ্ন করা হয়েছিল বেডরুমে কেমন পুরুষ বেশি পছন্দ তাঁর, বয়স্ক নাকি তরুণ? এর উত্তরে আলিয়া জানিয়েছিলেন, ‘আমার বয়স্ক পুরুষ বেশি পছন্দ। যদি পাশাপাশি ১৮ বছর ও ৫০ বছর বয়সী পুরুষের মধ‍্যে একজন নির্বাচন করতে বলা হয় আমি তাহলে ৫০ বছর বয়সীকেই পছন্দ করব। টিনএজারদের সঙ্গে আমার তেমন জমে না।’ প্রসঙ্গত, আলিয়ার থেকে রণবীর প্রায় ১০ বছরের বড়ো। অর্থাৎ নিজের পছন্দের প্রেমিককেই বেছে নিয়েছেন মহেশ কন্যা।

Related Articles

Back to top button