বিনোদনসেরা খবর

ভেজা শাড়িতে লাস্যময়ী মন্দাকিনী, ২৬ বছর পর বলিউডে কামব্যাক করছেন ‘রাম তেরি গঙ্গা মইলি’র গঙ্গা

‘রাম তেরি গঙ্গা মাইলি'(Ram Teri Ganga Maili) ছবির মন্দাকিনীর (Mandakini) কথা মনে আছে নিশ্চয়ই। সেইসময় সাহসী দৃশ্যে অভিনয় করে দর্শকদের তাক লাগিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। সেই ছবিতে রাজিব কাপুরের (Rajib Kapoor) বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। এই ছবির পর তিনি বহু ছবিতে কাজ করলেও তার সেই ভেজা সাদা শাড়িতে সাহসী নাচের দৃশ্যটি আইকনিক থেকে গিয়েছে। এখনো মন্দাকিনীর নাম উঠলে প্রথমে তার সেই লাস্যময়ী রূপের কথাই ভক্তদের মাথায় আসে।

দীর্ঘ বহু বছর তিনি অভিনয় জগৎ থেকে বিদায় জানিয়েছেন। এরপর মন দিয়ে সংসার করছিলেন অভিনেত্রী। তবে এবার ছেলের জন্যই ফের ক্যামেরার সামনে ফিরেছেন তিনি। প্রায় ২৬ বছর পর ছেলে রাব্বিল ঠাকুরের মিউজিক ভিডিওর মাধ্যমে অভিনয় জগতে ফিরছেন তিনি। এই মিউজিক ভিডিওটির পরিচালনা করছেন সাজন আগারওয়াল। আবার অভিনয়ে কামব্যাক করে অভিনেত্রী জানিয়েছেন যে অভিনয় ফিরে এসে তিনি খুব খুশি হয়েছেন।

আর সবথেকে ভালো ব্যাপার হলো এখানে তার ছেলে মুখ্য ভূমিকায় রয়েছে। এই গানের নাম ‘মা ও মা’। গানটি লিখেছেন পরিচালক সাজন। এখানে সুর দিয়েছেন বাবিল হক ও মিরা। আর গানটি গিয়েছেন রিশব গিরি। এই মাস থেকেই মিউজিক ভিডিওর শুটিং শুরু করা হবে বলে জানা গিয়েছে। পরিচালক মন্দাকিনীকে নিয়ে কাজ প্রসঙ্গে বলেছেন তার সঙ্গে কাজ করতে পেরে তার বহুদিনের স্বপ্ন পূরণ হতে চলেছে। তিনি একটি স্বল্পদৈর্ঘ্যর ছবিতেও মন্দাকিনীকে দিয়ে অভিনয় করার কথা রয়েছে তার।

অর্থাৎ তিনি ভিডিওর মাধ্যমে বহু বছর পর ফের বড় পর্দায় দেখতে পাবেন তার অসংখ্য ভক্তরা। প্রসঙ্গত, কুখ্যাত ডন দাউদ ইব্রাহিমের সঙ্গে মন্দাকিনীর সম্পর্ক নিয়ে বেশ কানাঘুষো চলেছিল সে সময়। তাদের দুজনের সম্পর্ক বহু বছর টিকে ছিল। এই দাউদের জন্যই বহু ছবিতে কাজ করতে পেরেছেন তিনি।

Related Articles

Back to top button