বিনোদনসেরা খবর

‘জুনিয়র আর্টিস্ট’ বলে রেখাকে কটাক্ষ করেছিলেন জিতেন্দ্র! সেই অপমান মানতে পারেননি অভিনেত্রী

বলিউডের (Bollywood) একসময়ের জনপ্রিয় অভিনেত্রী রেখা (Rekha)। খুব কম বয়স থেকেই তিনি অভিনয় জগতে কাজ শুরু করেন। তবে এই অভিনেত্রী কখনোই বলিউড অভিনেত্রী হতে চাননি। এক সাক্ষাৎকারে রেখা জানিয়েছিলেন, তার স্বপ্ন ছিল এয়ার হোস্টেস হবার। কিন্তু পারিবারিক অবস্থা দেখে এবং তার মায়ের নির্দেশে অভিনয়ে নিজের ক্যারিয়ার গড়তে শুরু করেছিলেন রেখা।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের তালিকাতে তার নাম সারা জীবনই থাকবে। যদিও এই অভিনেত্রীর অভিনয় যাত্রা এতটা সহজ ছিল না। তার কেরিয়ারের শুরুতে তাকে অনেক কথা শুনতে হয়েছে। বলিউডের অনেক অভিনেতা তাকে নিয়ে নানা রকম মজা করেছিলেন। কেউ তার গায়ের রং নিয়ে, কেউ তার চেহারা নিয়ে ঠাট্টা করেছিলেন। অনেকেই তার চরিত্র নিয়েও প্রশ্ন তুলেছিলেন।

শোনা গিয়েছিল, জিতেন্দ্র একবার রেখাকে ‘টাইম পাস’ বলেছিলেন। এই দুজনকে একসঙ্গে সিনেমায় কাজ করতেও দেখা গেছে। এছাড়া এই দুজনের সম্পর্ক নিয়েও সে সময় বেশ আলোচনা চলেছিল। জিতেন্দ্র জুনিয়র আর্টিস্টের সামনে রেখাকে টাইম পাস বলে ডেকেছিলো। এই ঘটনাটি জানা গিয়েছে রেখার জীবনী বই রেখা: দ্য আনটোল্ড স্টোরি থেকে।

জিতেন্দ্র নাকি এক সময় বলেছিলেন যে জুনিয়র আর্টিস্টের সামনে সময় কেটে যায় এবং একটি রেখা শুনেছিলেন। আর এই কথা শুনে তিনি এতটাই ভেঙে পড়েন যে কাঁদতে কাঁদতে মেকআপ রুমে চলে গিয়েছিলেন। তবে রেখা ও জিতেন্দ্রর সম্পর্ক বেশিদিন টেকেনি।

Related Articles

Back to top button