বিনোদনসেরা খবর

এক-দুবার নয়, চারবার বিয়ে করেও টেকেনি সংসার, বলিউডের এই ৬ নায়িকা বিয়ে ভাঙার রেকর্ড গড়েছেন

বলিউড আর বিচ্ছেদ যেন একে অপরের সাথে ওতোপ্রোতভাবে জড়িত। কথিত আছে বিবাহ সাত জন্মের বন্ধন। যদিও কেউ কেউ এক জন্মেও সেই দায়িত্ব ঠিকমতো পালন করতে পারে না। এমন পরিস্থিতিতে এই মানুষ বেছে নেয় ডিভোর্সের রাস্তা এবং নেমে পড়ে দ্বিতীয় জীবনসঙ্গীর খোঁজে। তবে কিছু কিছু মানুষের ভাগ্য এতোটাই খারাপ যে একবার নয় দুবার নয় এমনকি তিন চারবারও সঙ্গী বদলাতে হয়েছে তাদের। এই প্রতিবেদনে এমন কিছু অভিনেত্রীর কথা বলবো যাদের বিয়ে এবং ডিভোর্স দুইই সর্বাধিক।

১. বিন্দিয়া গোস্বামী

বিন্দিয়া গোস্বামী তার সময়ের একজন বিখ্যাত অভিনেত্রী ছিলেন। বিন্দিয়া তার জীবদ্দশায় এ পর্যন্ত দুটি বিয়ে করেছেন। প্রথমে তিনি বিনোদ মেহেরার সঙ্গে গাঁটছড়া বাঁধেন কিন্তু বিয়ের চার বছর পর তারা আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন। বিচ্ছেদের জ্যোতি প্রকাশ দত্তের সঙ্গে দ্বিতীয়বার বিয়ে করেন বিন্দিয়া। জানিয়ে রাখি এই বিয়ে থেকে তার নিধি ও সিদ্ধি দুই মেয়ে রয়েছে।

২. নীলম কোঠারি

নীলমও বলিউডে একটি পরিচিত নাম। চলচ্চিত্র কেরিয়ারে অনেক সুপারহিট ছবিতে কাজ করেছেন তিনি। নীলমের প্রথম বিয়ে হয়েছিল ঋষি শেঠিয়া নামের এক ব্যবসায়ীর সঙ্গে। তবে এই বিয়ে বেশিদিন টিকতে পারেনি, যার কারণে নীলম দ্বিতীয়বার বিয়ে করেন টিভি ও চলচ্চিত্র অভিনেতা সমীর সোনিকে। জানিয়ে রাখি সমীরেরও এটি দ্বিতীয় বিয়ে ছিলো।

৩. যোগিতা বালি

৭০ ও ৮০ দশকের অভিনেত্রী যোগিতা বালিরও দুবার বিয়ে হয়েছে‌। 1976 সালে কিশোর কুমারের সাথে তার প্রথম বিয়ে হয়। তবে বিয়ের দুই বছর পর দুজনেরই বিচ্ছেদ হয়ে যায়। এরপর ১৯৭৯ সালে যোগিতা বিয়ে করেন বলিউডের ডিস্কো ড্যান্সার মিঠুন চক্রবর্তীকে।

৫. নীলিমা আজিম

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী এবং শাহিদ কাপুরের মা নীলিমা আজিম তিনটি বিয়ে করেছেন। তিনি ১৯৭৯ সালে প্রথম বিয়ে করেন অভিনেতা পঙ্কজ কাপুরকে। ১৯৮৪ সালে তাদের দুজনের বিবাহবিচ্ছেদ হয়। এরপর ১৯৯০ সালে নীলিমা বিয়ে করেন রাজেশ খট্টরকে। যাইহোক, এই বিয়েও ২০০১ সালে ডিভোর্স অবদি পৌঁছেছিল। এরপর ২০০৪ সালে নীলিমা রাজা আলি খানকে বিয়ে করলেও ২০০৯ সালেই সেই সম্পর্কের সমাপ্তি ঘটে।

৬. জেবা বখতিয়ার

জেবা মূলত একজন পাকিস্তানি চলচ্চিত্র ও টিভি অভিনেত্রী। ১৯৯১ সালে হিনা চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে তার অভিষেক ঘটে। এই ছবিতে তার বিপরীতে ছিলেন ঋষি কাপুর। জানলে অবাক হবেন জেবা একটি বা দুটি নয় মোট চারটি বিয়ে করেছেন। তার প্রথম বিয়ে আদনান সামির সঙ্গে, দ্বিতীয় বিয়ে জাভেদ জাফরির সঙ্গে, তৃতীয় বিয়ে সালমান ভিলায়নির সঙ্গে এবং চতুর্থ বিয়ে সোহেল খান লেঘারির সঙ্গে। এই মুহূর্তে বলিউডে সর্বোচ্চ বিয়ে করার হিট লিস্টে তার নাম রয়েছে।

Related Articles

Back to top button