বিনোদনসেরা খবর

শুধু অভিনয় আর বিজ্ঞাপন নয়, ইনস্টাগ্রামে পোস্টের মাধ্যমেও প্রচুর টাকা কামাচ্ছেন বলিউডের এই সেলেবরা

বর্তমান সময়ে হল ইন্টারনেটের(Internet) যুগ। আর যেখানে সোশ্যাল মিডিয়া একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। এই সোশ্যাল মিডিয়ার(Social Media)দৌলতে এখন প্রচুর টাকা ইনকাম করছেন সেলেব থেকে শুরু করে সাধারণ মানুষেরা। সোশ্যাল মিডিয়ায় সেলেবদের ফলোয়ার সংখ্যা কয়েক লক্ষের উপর। কারোর আবার মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। আর এই জনপ্রিয়তার দৌলতেই কোটি কোটি টাকা আয় করছেন তারকারা। একদিকে সিনেমা থেকে উপার্জন অন্যদিকে বিভিন্ন বিজ্ঞাপন থেকে কোটি কোটি টাকা আয়। আর এখন ইনস্টাগ্রাম থেকেও কয়েক কোটি ইনকাম করেন সেলেবরা। তাদের একটা পোস্টের জন্য কত টাকা ইনকাম করেন আপনি জানলে আশ্চর্য হবেন।

১) প্রিয়াঙ্কা চোপড়া(Priyanka Chopra)- প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ৭৫.৪ মিলিয়ন। তিনি তার একটি পোষ্টের জন্য উপার্জন করেন প্রায় ১ কোটি ৮৭ লক্ষ টাকা।

২) আলিয়া ভাট(Alia Bhatt)- আলিয়া ভাটের ভক্তের সংখ্যা ৬১.৪ মিলিয়ন। তিনি তার একটি পোস্টের জন্য টাকা পান প্রায় ১ কোটি। সোশ্যাল মিডিয়ার যেকোনো বিজ্ঞাপন এর ক্ষেত্রে তিনি পারিশ্রমিক নেন ১ কোটি টাকা।

৩) শাহরুখ খান(Shahrukh Khan)- বলিউডের বাদশা শাহরুখ খানের ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা ২৮.৪ মিলিয়ন। তিনি তার একটি পোষ্টের জন্য ৮০ লক্ষ থেকে ১ কোটি টাকা পর্যন্ত পান বলে জানা গেছে।

৪) অমিতাভ বচ্চন(Amitabh Bachchan)- বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের ফলোয়ারের সংখ্যা ২৯.৯ মিলিয়ন। তিনি পোস্ট পিছু নিয়ে থাকেন ৪০ থেকে ৫০ লক্ষ টাকা।

৫)রেখা(Rekha)- বর্তমানে অভিনয় জগৎ থেকে তিনি অনেক দূরে রয়েছেন। এই মুহূর্তে তার ইনকামের মূল উৎস হল বিভিন্ন রিয়ালিটি শো ও সোশ্যাল মিডিয়ার পাতা। এসব ক্ষেত্রে তিনি প্রায় ৪০ লক্ষ টাকার কাছাকাছি চার্জ করেন বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button