বিনোদনসেরা খবর

কেউ ২ কোটি তো কেউ ৩ কোটি, রইল বলিউডের ১০ তারকার এক রাতের জন্য রেটিং চার্ট

ধরুন আপনার বাড়ির বিয়ে কিংবা অন্নপ্রাশন বা জন্মদিনের অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে হাজির হচ্ছেন সেলিব্রিটিরা(Celebrity)। কেমন অনুভূতি হবে আপনার? এরকম চিন্তাধারা অনেকেই করে থাকেন। অনেকের আবার মনে হয় এত স্বপ্ন। এমনটা আবার হয় নাকি? তবে আমরা আপনাদেরকে বলছি এমনটা সত্যি হয়। তবে এজন্য আপনার পকেট থেকে প্রচুর টাকা খসবে কিন্তু। আপনি চাইলে নিজের বাড়ির অনুষ্ঠানে বলিউডের তারকাদের নিয়ে আসতেই পারেন। এই সেলিব্রিটি তারকাদের নিজের অনুষ্ঠানে নিয়ে আসতে হলে আপনাকে খরচ করতে হবে কয়েক লক্ষ থেকে কয়েক কোটি টাকা পর্যন্ত।

পার্টিতে আসার জন্য বলিউড তারকাদের প্রত্যেকেরই নির্দিষ্ট চার্জ রয়েছে। সেই টাকা তাদের কাছে তুলে দিতে পারলেই তারকারা আপনার বাড়ির দরবারে হাজির হতে পারে। এক রাতের জন্য কোন তারকা কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন জানেন? রইলো তালিকা।

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) : দীপিকা তার অভিনয়ের জন্য এই মুহূর্তে বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের তালিকায় নাম লিখিয়েছেন। শোনা যায়, তিনি একটি সিনেমার জন্য ১৫ কোটি টাকা পর্যন্ত পারিশ্রমিক নেন। কিন্তু আপনার বাড়িতে অনুষ্ঠানে তাঁকে নির্দিষ্ট সময়ের জন্য আমন্ত্রণ জানানোর জন্য খরচ করতে হতে পারে এক কোটি টাকা পর্যন্ত।

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) : বলিউডের পাশাপাশি হলিউডেও বেশ জনপ্রিয় রয়েছেন ‘পিগি চপস’। আপনার বাড়ির যেকোনো অনুষ্ঠানে তাকে আমন্ত্রণ জানানো হলে আপনাকে খরচ করতে হবে আড়াই কোটি টাকা।

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) : ক্যাটরিনা কাইফের সৌন্দর্য ও কোমরের ঠুমকায় ঘায়েল ভক্তরা। অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য তার আবার দু’ধরনের চার্জ রয়েছে। শুধুমাত্র গেস্ট হিসেবে অনুষ্ঠানে উপস্থিত হন তাহলে আপনাকে খরচ করতে হবে ১ কোটি টাকা। আর যদি তার স্পেশাল পারফরম্যান্স দেখতে হতে চান তাহলে খরচ হবে আড়াই কোটি টাকা পর্যন্ত।

সালমান খান (Salman Khan) : আপনি চাইলে সালমান খানকেও আপনার বাড়ির অনুষ্ঠানে আমন্ত্রণ জানাতে পারেন। তবে সেটা বেশ খরচসাপেক্ষ। জানা গিয়েছে যে কোন অনুষ্ঠানে নাচ গানের জন্য সালমান খান দু’কোটি টাকার কাছাকাছি পারিশ্রমিক নিয়ে থাকেন।

রণবীর কাপুর (Ranbir Kapoor) : রণবীর কাপুরকে অনুষ্ঠানে হাজির করা হলে অনেক বেশি টাকা খরচ করতে হবে। তিনি প্রায় আড়াই কোটি টাকা পর্যন্ত চার্জ নিয়ে থাকেন।

শাহরুখ খান (Shah Rukh Khan) : বলিউডের বাদশাকে নিজের অনুষ্ঠানে আনবেন আর খরচ করবেন না এটা তো হবে না। তিনি আবার সব অনুষ্ঠানে হাজির হন না। যে অনুষ্ঠানে হাজির হন সেখানে প্রায় তিন কোটি টাকার কাছাকাছি পারিশ্রমিক চার্জ করেন।

অক্ষয় কুমার (Akshay Kumar) : অক্ষয় কুমারকে গেস্ট হিসাবে উপস্থিত করতে হলে আড়াই কোটি টাকা চার্জ দিতে হবে। স্পেশাল পারফরম্যান্স করতে হলে সেই চার্জ আরো বেশি হবে।

হৃত্বিক রোশন (Hrithik Roshan) : বলিউডের ‘গ্রিক গড’ হৃত্বিক রোশন যেকোনো অনুষ্ঠানে এলে খুব বেশি সময় দিতে পারেন না। মাত্র এক ঘন্টার উপস্থিতির জন্য আড়াই কোটি টাকা পর্যন্ত চার্জ করেন বলে জানা গিয়েছে।

রণবীর সিং (Ranveer Singh) : রণবীর সিং কে চাইলে যেকোনো অনুষ্ঠানে আমন্ত্রণ জানাতে পারেন। তার পারিশ্রমিকের পরিমাণ অনেকটাই কম। তিনি অনুষ্ঠানে এসে পারফরম্যান্সের জন্য এক কোটি টাকা পর্যন্ত পারিশ্রমিক দিয়ে থাকেন।

করিনা কাপুর খান(Kareena Kapoor Khan) : এই অভিনেত্রীর চার্জ অনেকটাই কম। তাকে বিয়ের অনুষ্ঠানে হাজির করাতে হলে আপনাকে খরচ করতে হবে ৬০ লক্ষ টাকা। আর স্পেশাল পারফরম্যান্সের জন্য খরচের পরিমাণটা একটু বাড়বে।

 

 

Related Articles

Back to top button