বিনোদনসেরা খবর

স্কুলজীবন থেকেই একে অপরের বন্ধু এই ১০ তারকা, দুজন তো একে অপরকে ডেটও করেছেন

বড়ো হওয়ার পর আমরা সবচেয়ে বেশি কোন জিনিসটাকে মিস করি? বেশিরভাগ মানুষেরই উত্তর হবে শৈশব। না কেরিয়ারের চিন্তা, না ভবিষ্যৎ ভাবনা, মানুষের জীবনের সবচেয়ে আনন্দময় পর্যায় বোধহয় ওটাই। এমতাবস্থায় আমাদের স্মৃতিতে যেটা সবচেয়ে বেশি ভাসে তা হলো আমাদের সহপাঠী তথা বন্ধুবান্ধব। বি টাউনের সেলিব্রেটিরাও এর ব্যতিক্রম নয়। আজ এমনই কিছু খ্যাতনামা তারকার কথা বলবো যারা একসময় একসাথে পড়াশোনা করেছেন।

1. সালমান খান এবং আমির খান : বলিউডের সবচেয়ে প্রভাবশালী অভিনেতা এই দুই তারকা। তবে একথা খুব কম মানুষই জানেন যে পালি হিলের সেন্ট অ্যানস স্কুলে দ্বিতীয় শ্রেণিতে সহপাঠী ছিলেন দুইজন। যদিও সেইসময় কোনো পরিচয় ছিলোনা দুজনের মধ্যে।

2. টুইঙ্কল খান্না এবং করণ জোহর : এই দুই তারকার মা পরস্পরের খুবই ভালো বন্ধু ছিলেন। দুন স্কুলের অষ্টম শ্রেণির প্রবেশিকা পরীক্ষায় ব্যর্থ হওয়ার পর, করণ জোহরকে পঞ্চগনির দ্য নিউ এরা বোর্ডিং স্কুলে ভর্তি করা হয়েছিল, যেখানে টুইঙ্কল খান্না আগে থেকেই পড়াশোনা করছিলেন। করণ টুইঙ্কলের চেয়ে দুই বছরের বড়ো হলেও বেশ ভালো বন্ধুত্ব হয়ে গেছিলো দুজনের মধ্যে।

2. উদয় চোপড়া এবং হৃতিক রোশন : এই তালিকায় রয়েছে উদয় চোপড়া এবং হৃতিক রোশনের নাম। এই দুই অভিনেতাই মাহিমের বোম্বে স্কটিশ স্কুলে পড়াশোনা করেছেন। চতুর্থ শ্রেণী থেকেই একে অপরের ভালো বন্ধু ছিলেন তারা। হৃতিক ফিল্ম ইন্ডাস্ট্রিতে একজন সফল অভিনেতা হয়ে উঠলেও উদয়ের ক্যারিয়ার আশানুরূপ হয়নি।

3. শ্রদ্ধা কাপুর এবং টাইগার শ্রফ : আমেরিকান স্কুল অফ বোম্বেতে পড়াশোনা করেছেন শ্রদ্ধা এবং টাইগার শ্রফ। অভিনেতা ইশক ১০৪.৮ এফএমকে দেওয়া একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে, তার স্কুল জীবনের ক্রাশ ছিলো শ্রদ্ধা কাপুর।

4. সোনাক্ষী সিনহা এবং অর্জুন কাপুর : উভয় তারকাই মুম্বাইয়ের আর্য বিদ্যা মন্দিরে পড়াশোনা করতেন। তখন অবশ্য এই দুই তারকার মধ্যে বিশেষ বন্ধুত্ব ছিল না। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘তেভর’ ছবিতে একসাথে দেখা গেছিলো দুজনকে।

5. রণবীর কাপুর এবং অবন্তিকা মালিক : এই দুই তারকাই মুম্বাইয়ের বোম্বে স্কটিশ স্কুলে পড়াশোনা করেছেন। একবার রণবীর জানিয়েছিলেন যে, অভিনেতা অবন্তিকা মালিকের প্রতি প্রবল ক্রাশ খেয়েছিলেন। এমনকি দুজনে একে অপরকে ডেটও করেছেন।

Related Articles

Back to top button