বিনোদনসেরা খবর

পারভিন ববি থেকে কিম, একাধিক নায়িকার সঙ্গে সম্পর্কে জড়িয়েও সিকিমের রানীকে বিয়ে করেন ড্যানি

সিনেপ্রেমীদের কাছে বলিউডের (Bollywood) জনপ্রিয় খলনায়ক ড্যানি ডেনজংপার (Danny Denzongpa) জনপ্রিয়তা কিন্তু এখনও তুঙ্গে। তার সেই ছয় ফুট উচ্চতার চেহারা ও অসাধারণ অভিনয় গুণের প্রশংসা করেছেন আট থেকে আশি সকলেই। খলনায়ক হিসেবেও তার অভিনয়কে ভালবাসেন দর্শকেরা। কিন্তু পর্দার এই নিষ্ঠুর স্বভাবের খলনায়ক চরিত্রে অভিনয় করা ব্যক্তিকে পছন্দ করতেন না অভিনেত্রীরা।

তবে আপনারা জানলে অবাক হবেন বাস্তবে তার স্ত্রী বলিউডের অভিনেত্রীদের থেকেও অনেক গুণ বেশি সুন্দরী। তিনি বিয়ে করেছেন সিকিমের রানীকে অর্থাৎ অনস্ক্রিনে যে নায়িকারা তাকে অপছন্দ করতেন, এমনকি প্রত্যাখ্যান পর্যন্ত করেছিলেন বাস্তবে তার ভাগ্য কিন্তু পুরো সোনায় মোড়া। তবে বিয়ের আগে তার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে অঙ্ক কানাঘুষো শোনা গিয়েছিল। সেই আশির দশকে কিম যশপালের সঙ্গে নাকি সাত বছরের সম্পর্ক ছিল তার। তবে পরে এই সম্পর্ক ভেঙে যায়।

এমনকি পারভিন ববি সহ বলিউডের একাধিক নায়িকার সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। সেইসব সম্পর্ক ভেঙে যাওয়ার পর তিনি আর দেরি করেননি মায়ের পছন্দ করা মেয়ের সঙ্গে সম্পর্ক গড়ার কথা ভাবেন অভিনেতা। এরপর তিনি সিকিমের রাজপরিবারের বংশধর গাওয়ার সঙ্গে দেখা করেন। আর তারসৌন্দর্য দেখে মুগ্ধ হয়ে যান অভিনেতা। বলিউডের সুন্দরীদের তুলনায় কোন অংশেই কম ছিলনা সিকিমের এই রাজকন্যা। তার চেহারাতেও রয়েছে রাজকীয় সৌন্দর্যের ছাপ।

আর এরপরেই গাওয়াকে বিয়ে করে দীর্ঘদিন ধরে সুখের সংসার করছেন অভিনেতা। তাদের দুই সন্তান রয়েছে। উল্লেখ্য, তিনি অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্রর সময়কালের হয়েও নায়কসুলভ চেহারা থেকেও খলনায়ক চরিত্রের জন্য তাকে বেছে নিয়েছিলেন কাস্টিং ডাইরেক্টর। আর তাদের সেই অসাধারণ নির্বাচন শক্তির ফলে বলিউডের প্রথম সারির খলনায়ক হিসেবে নিজের নাম তুলতে পেরেছেন ড্যানি।

Related Articles

Back to top button