বিনোদনসেরা খবর

বক্স অফিসের রেকর্ড ভেঙে দিয়েছে দ্য কাশ্মীর ফাইলস, ছবির মাত্র ৬ দিনের আয় টেক্কা দিচ্ছে দক্ষিণী সিনেমাকে!

বলিউডের নতুন ছবি যা বক্স অফিসে একের পর এক নতুন রেকর্ড তৈরি করছে। ইতিমধ্যেই ‘রাধে শ্যাম’ থেকেই শুরু করে ‘গাঙ্গুবাঈ’ দুইয়ের থেকেও জনপ্রিয়তা বেশি পাচ্ছে। নিশ্চয়ই আপনারা বুঝতে পেরে গিয়েছেন, এই ছবি হল ‘দ্য কাশ্মীর ফাইলস’। প্রতিদিনই খবরের শিরোনামে দেখা যাচ্ছে এই ছবির নানা ঘটনা। যদিও প্রথমদিকে মনে করা হচ্ছিল আদৌ ছবি মুক্তি পাবে কিনা।

কিন্যু মুক্তি পাবার পর থেকেই নিত্যনতুন রেকর্ড গড়ছে এই ছবি। সবচেয়ে অবাক করা ব্যাপার এই যে মাত্র ৬ দিনে বক্সঅফিসে সব রেকর্ড ভেঙে দিয়েছে দ্য কাশ্মীর ফাইলস। এই ছবির ষষ্ঠ দিনের ব্যবসা প্রায় ১৯.০৫ কোটি টাকা। এমনকি এই ছবি নিয়ে বিনোদন জগত থেকে শুরু করে রাজনীতি মহল সব জায়গায় চর্চা চলছে। গত ১১ ই মার্চ এই ছবি মুক্তি পেয়েছে।

এখানে মূলত কাশ্মীরি হিন্দুদের দেশত্যাগের ঘটনাকে তুলে ধরা হয়েছে। যতদিন এগোচ্ছে বক্সঅফিসে এই ছবির কালেকশন ততই ভালো হয়েছে। বিবেক অগ্নিহোত্রী পরিচালিত দা কাশ্মীর ফাইলস সিনেমার পঞ্চম দিনের বক্স অফিস কালেকশন ছিল ১৮ কোটি টাকা। সব মিলিয়ে এখনো পর্যন্ত ছবির আয় ৭৯.২৫ কোটি টাকা।

যেভাবে এখনো পর্যন্ত এই ছবির ব্যবসা লাভের দিকে এগোচ্ছে তাতে খুব শীঘ্রই ১০০ কোটির গণ্ডি পেরোতে পারে তা মনে করছেন সিনেপ্রেমীরা। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী, অনুপম খের, দর্শন কুমার, পল্লবী যোশী সহ অভিনেতা-অভিনেত্রীরা।

Related Articles

Back to top button