বিনোদনসেরা খবর

সময় ভালো যাচ্ছে না অক্ষয়ের! হিন্দু ধর্মের অপমানের অভিযোগে মুক্তির আগেই বয়কটের ডাক উঠল নতুন সিনেমা ‘রক্ষা বন্ধনে’র

একের পর এক বিগ বাজেটের বলিউডের(Bollywood) ছবি মুখ থুবড়ে পড়ছে বক্স অফিসে। করোনা মহামারির পর দক্ষিণের সিনেমা সুপারহিট হলেও ফ্লপ হয়েছে বলিউডের ছবি। আর এখন দর্শকদের কোন কারনে মতবিরোধ ঘটলেই সিনেমা মুক্তির আগেই বয়কটের ডাক দিচ্ছেন দর্শকেরা।

কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে আমির খানের বহু প্রতীক্ষিত ছবি ‘লাল সিং চাড্ডা’। আর এই ছবি মুক্তির আগেই বয়কটের ডাক দিয়েছেন দর্শকেরা। আর এবার বয়কটের ডাক উঠল আরেক নতুন সিনেমা অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’। এখন ট্রেন্ডে উঠেছে একদিকে ‘বয়কট লাল সিং চাড্ডা’ আর অন্যদিকে ‘বয়কট রক্ষা বন্ধন’ ট্রেন্ডটি।

অক্ষয়ের সময় এই মুহূর্তে এক ভালো যাচ্ছে না। সূর্যবংশীর পর একটার পর একটা একটা সিনেমা ফ্লপ হয়েছে অক্ষয়ের। আবার আগামী ১১ই আগস্ট মুক্তি পেতে চলেছে ‘রক্ষা বন্ধন’। কিন্তু এই ছবিও বয়কটের ডাক দিয়েছে দর্শকেরা।

এর কারণ হলো এই ছবির লেখিকা কণিকা ধিলোন। তার বেশ কিছু পুরোনো টুইট পুনরায় ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে তাকে গোবংশ, হিন্দুত্ব, সহ একাধিক বিষয়ে নিজের মতামত শেয়ার করতে দেখা গেছে। আর এখন এই পুরনো টুইট গুলির জন্যই ছবি বয়কটের  ডাক দিয়েছেন দর্শকরা।

তবে লেখিকা ছাড়াও হিন্দু ধর্ম কেউ অপমানের অভিযোগ উঠেছে অক্ষয় কুমারের বিরুদ্ধে। তারও বেশ কিছু পুরোনো টুইট ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে অভিনেতা বলেছিলেন শিবলিঙ্গকে দুধ দিয়ে স্নান করানো মানে, সেটি অপচয় করা। আর তাতে চটে গিয়েছেন নেটিজেনদের একাংশ।

যদিও এই বয়কট নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি অক্ষয়। অভিনেতার শেষ তিন সিনেমা ‘বেল বটম’, ‘বচ্চন পাণ্ডে’ এবং ‘সম্রাট পৃথ্বীরাজ’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর এই নতুন সিনেমা কেমন ব্যবসা করে সেটাই দেখা যাবে আগামী কয়েক দিনের মধ্যেই।

 

Related Articles

Back to top button