বিনোদনসেরা খবর

‘আর.আর.আর’ কে ছাপিয়ে যাবে ব্রহ্মাস্ত্র! ছবি মুক্তির আগেই রেকর্ড বিক্রি টিকিটের

মন্দার বাজারেও আশার আলো দেখাচ্ছে ব্রহ্মাস্ত্র। অয়ন মুখার্জির এই ছবির হাত ধরেই বলিউডে (Bollywood) ঘুরে দাঁড়াবে কি না সেই কথা বোঝা যাবে পরের সপ্তাহের রবিবার কিংবা সোমবার। কিন্তু যে হারে অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে তাতে ঘুরে দাঁড়াতে পারে বলিউড, এমনটাই মনে করছেন তরণ আদর্শের মতো চলচ্চিত্র বাণিজ্য-বিশারদরা।

তিনদিন আগেই শুরু হয়েছে অগ্রিম টিকিট বুকিং। যার সংখ্যা নেহাতই মন্দ নয়। ছবি মুক্তির দিন পর্যন্ত এই হারে টিকিট বিক্রি হলে কিছুটা সাফল্য মিলতে পারে বলেই ধারণা। ট্রেড বিশেষজ্ঞ তরণ আদর্শের মতে এখন প্রতি দিন প্রায় ১২,০০০ টিকিট বিক্রি হচ্ছে। তার মতে ছবি মুক্তির প্রথম দিনেই ইতিবাচক সাড়া পাওয়ার সম্ভাবনা প্রবল।

সূত্রের খবর, এখনও পর্যন্ত অগ্রিম টিকিট বিক্রির সংখ্যা ৬৫০০০। যার ৬৩ শতাংশই হয়েছে প্রথম দিন। তার পরে শনিবার ২৫ শতাংশ এবং রবিবার ১২ শতাংশ। হৃতিক-টাইগার অভিনীত ‘ওয়ার’ ছবির পর কোনো ছবি নিয়ে এতোটা উচ্ছসিত দর্শকমহল। এবং আগামী দিনগুলিতে এই পরিসংখ্যান আরো বাড়বে বলেই ধারণা বিশেষজ্ঞদের।

যদি এই ধারণা সত্যি হয় তাহলে রাজামৌলির ‘ট্রিপল আর’ এবং যশ অভিনীত ‘কেজিএফ-২’ কে সমানে সমানে টক্কর দেবে ‘ব্রহ্মাস্ত্র’। প্রসঙ্গত, রামচরণ তেজা এবং জুনিয়র এনটিয়র অভিনীত ‘ট্রিপল আর’ ছবির প্রথম দিনের কালেকশন ছিলো ২০.৫ কোটি টাকা। যে হারে ব্রহ্মাস্ত্র ছবির বুকিং শুরু হয়েছে তাতে করে এই রেকর্ড পার করে যাবে বলেই ধারণা।

প্রসঙ্গত, পূরাণ এবং ফ্যান্টাসীকে মিলিয়ে ‘ব্রহ্মাস্ত্র’-র গল্প এঁকেছেন অয়ন মুখার্জি। এই ছবির হাত ধরেই প্রথমবার পর্দায় জুটি বাঁধতে চলেছেন রণবীর-আলিয়া। এই নিয়ে তো দর্শকদের উন্মাদনা তুঙ্গে রয়েইছে। তার সাথে বিশেষ আকর্ষণ ছবির বিষয়বস্তু। অয়ন মুখার্জির এই ছবির হাত ধরেই বিশ্ব দরবারে পৌঁছাতে চলেছে সনাতন ধর্মের মাহাত্ম্য।

রণবীর এবং আলিয়ার পাশাপাশি ‘ব্রহ্মাস্ত্র’-তে কাজ করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনী রায়। হিন্দির সঙ্গেই তামিল, তেলুগু, মালয়ালম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে ছবিটি। এই পরিস্থিতিতে অয়নের এতো বছরের সাধনার ফল সফলতা পায় কি না সেটাই দেখার।

Related Articles

Back to top button