অন্যান্যভিডিওসেরা খবর

ষাঁড়ের সঙ্গে লড়াইয়ে ভয়ে কাঁপছে খোদ বাঘমামা, বাঘ আর ষাঁড়ের কর্মকাণ্ড দেখে হতভম্ব নেটদুনিয়া, রইল ভিডিও

টেলিভিশন আগেই গোটা পৃথিবীকে আমাদের ঘরের কোনায় এনে দিয়েছিলো। এখন সোশ্যাল মিডিয়ার যুগে সেটাই চলে এসেছে আমাদের হাতের মুঠোয়। একটা মুঠোফোনের মধ্যেই গোটা দুনিয়ার খবর পেয়ে যাই আমরা।

আজকাল যে কোনো খবর, ভিডিও ছড়ানোর একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া। নিত্যদিন নতুন নতুন পোস্ট ভিডিও ভাইরাল হতে থাকে এখানে। কখনও মজার কিছু তো আবার কখনও হাড়হিম করা ভয়ের কোনো ঘটনা।

সম্প্রতি এমনই এক চমকপ্রদ ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। যা দেখে বেশ হইহই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এটি টুইট করেছেন বন দফতরের আধিকারিক সুশান্ত নন্দা। সোশ্যাল মিডিয়ায় আসা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। কিন্তু কী এমন রয়েছে এই ক্লিপটিতে, যা দেখে এতো হইচই।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, চারপাশে ঘন জঙ্গলের মধ্যে একটা বাঘ দাঁড়িয়ে। চারিদিকে কেউ কোথাও নেই। এমন সময় তীরের গতিতে ছুটে আসছে একটা ষাঁড়। এমতাবস্থায় রাস্তার ঠিক পাশ থেকেই পা টিপে টিপে উঠে আসছে একটি বাঘ। ষাঁড়টির শিকার করাই ছিলো তার উদ্দেশ্য।

বাঘটি বোধহয় ভেবেছিল, ষাঁড়টি সামনে এলেই সে তার উপর ঝাঁপিয়ে পড়বে। কিন্তু সবকিছু এতোটাই সহজ? ষাঁড়টিও কম যায় না। সামনে বাঘের দেখা পেতেই এমনভাবে ঝাঁপিয়ে যায় যে শেষমেষ বাঘটিকেই পিছু হটতে হয়। ষাঁড়ের রণংদেহী মূর্তি দেখে উল্টে জঙ্গলের মধ্যেই দৌঁড় দেয় বাঘটি‌।

যে বাঘের জন্য গোটা জঙ্গলের সবাই ত্রস্ত থাকে সেই বাঘকেই কিনা ভয় দেখিয়ে তাড়িয়ে দিলো একটা ষাঁড়। এই অদ্ভুত কান্ড দেখে অনেকেই চমকে গেছেন। আবার ষাঁড়টিকে বেঁচে যেতে দেখে খুশিও হয়েছেন অনেকেই। যদিও কোন এলাকার ঘটনা তা জানা যায়নি তবে ইতিমধ্যেই ব্যাপক সাড়া ফেলেছে এই ভাইরাল ভিডিওটি।

Related Articles

Back to top button