বিনোদনসেরা খবর

অর্জুনের কারণে একে অপরের মুখ দেখা বন্ধ করেন এই দুই জনপ্রিয় অভিনেত্রী, বলিউডের ক্যাটফাইট নিয়ে এখনও চর্চা তুঙ্গে

২০১২ সালে ‘ইশকজাদে’ ছবির হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ করেন অর্জুন কাপুর। পুরো একটা দশক পেরিয়ে গেলেও মাত্র হাতে গোনা কয়েকটা ছবিতেই দেখা গেছে তাকে। তবে ছবি না পেলেও গসিপ কম নেই তাকে নিয়ে। মালাইকা অরোরার সঙ্গে তার সম্পর্ক তো এখন টিনসেল নগরীর হট কেক।

পাশাপাশি শোনা যায় সলমনের বোন অর্পিতার সঙ্গেও নাকি তার সম্পর্ক ছিলো। তবে একথা খুব কম জনই জানেন যে, মালাইকা এবং অর্পিতা ছাড়াও এক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়ে পড়ে অর্জুনের। আর এই সম্পর্ক নিয়ে বি টাউনের দুই তারকার মধ্যে বেশ ঠান্ডা লড়াইও চলেছিলো অনেকদিন।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘তেভর’-এর শুটিং চলাকালীন ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন অর্জুন আর সোনাক্ষী সিনহা। অনস্ক্রীন কেমিস্ট্রি গড়িয়েছিলো অফস্ক্রীনেও। তবে দূর্ভাগ্যবশত ছবিটি সেরকম সাড়া জাগাতে পারেনি‌। আর তারপর থেকেই নাকি চিড় ধরে দুজনের সম্পর্কে।

কানাঘুষো শোনা যায়, সোনাক্ষীই নাকি ইতি টানেন এই সম্পর্কে। আর এতেই বিরক্ত হয়ে যান সোনম কাপুর। আসলে সোনম সম্পর্কে অর্জুনের দিদি। তিনি মনে করেন নিজের স্বার্থসিদ্ধির জন্যই অর্জুনের সঙ্গে সম্পর্ক তৈরি করেছিলেন সোনাক্ষী। স্বার্থ সিদ্ধি না হওয়াতেই কেটে পড়েছেন সোনাক্ষী।

তাদের মধ্যে সম্পর্ক এতোটাই খারাপ হয়ে যায় যে, কোনো অনুষ্ঠানে দেখা হলেও একে অপরের থেকে দূরে থাকতেন দুজন। একবার এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রথম সারির আসনে বসেছিলেন সোনাক্ষী এবং রণবীর সিং। সোনাম সেখান দিয়ে পেরিয়ে যাওয়ার সময় রণবীরের সাথে কথা বললেও সম্পূর্ণভাবে উপেক্ষা করে সোনাক্ষীকে।

এই নিয়ে সিনে দুনিয়ায় কম গুঞ্জন শুরু হয়নি। এমতাবস্থায় সকলকে চমকে দেয় দুই অভিনেত্রীর বার্তালাপ। সোনম টুইট করে সোনাক্ষীকে জিজ্ঞাসা করেন তাদের মধ্যে সম্পর্ক খারাপ হল কবে? উত্তরে মজা করে সোনাক্ষী বলে, আগেরবার তারা ছবি তুলতে ভুলে গেছিলো। পরের বার দেখা হলে তারা ছবি তোলার কথা মাথায়। বিষয়টিকে মজার আড়ালে ঢেকে দেওয়ার চেষ্টা করা হলেও বেশিরভাগ মানুষই মনে করেন যে, পুরো ব্যাপারটাই নাকি সাজানো।

Related Articles

Back to top button