বিনোদনসেরা খবর

ফের বিচ্ছেদ রণবীরের জীবনে! আলিয়ার সঙ্গে টিকবে না সম্পর্ক! প্রকাশ্যে এল এই জুটির ভাগ্যগণনা

গত বছর থেকে এই বছরের শুরুতে বেশ কিছু জনপ্রিয় কাপলের বিয়ে হয়ে গিয়েছে। আর বারবার বিয়ের কথা হলেও এখনো পর্যন্ত বিয়ে করে উঠতে পারেননি বলে বলিপাড়ার সবথেকে জনপ্রিয় জুটি রণবীর কাপুর(Ranbir Kapoor) ও আলিয়া ভাট(Alia Bhatt)। বারবার তাদের বিয়ের খবরে সরগরম হয়েছে বলিউড। কিন্তু তবুও সেই তারিখে বিয়ে হয়নি।

তবে এবার শোনা যাচ্ছে, ২০২৩ সালে নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন আলিয়া ও রণবীর। আর এই নিয়ে ভবিষৎবাণী করেছেন এক বিখ্যাত জ্যোতিষ। মুখ অবয়ব ও কুষ্টি বিচার করে প্রথমসারির এক জ্যোতিষ বিজ্ঞানীর মত অনুসারে, খুব শীঘ্রই বিয়ে করছেন এই জুটি। আর এবার এই বিয়েতে কোনো সমস্যা হবে না। এমনকি রণবীরের আগের সব সম্পর্কের থেকেও এই সম্পর্ক বেশ ভালো।

এই জুটির সম্পর্ক টিকবে। এই বিয়ে ভাঙার নয়। এমনকি ২০২০ সালে ছিল কঠিন বিবাহ যোগ, সেইসময় বিয়ে না হয়ে ভালো হয়েছে। আবার ওই সময় ঋষি কাপুরের প্রয়াণে সেই সমস্যা ইতি হয়ে যায়। এই গনণা অনুযায়ী তাঁরা বি-টাউনে অন্যতম পাওয়ারফুল জুটি হবেন। এই বিয়েতে সুখ নেমে আসবে তাদের পরিবারেও। আবার এই জুটি একে অন্যকে চোখে হারাবে।

আর তাই রণবীর-আলিয়ার বিয়ে যে হবেই এই খবরে খুশিতে রয়েছেন তাদের অনুরাগীরা। সূত্রের খবর বলিউডের অন্যান্য তারকাদের মতো কোন ডেস্টিনেশন ওয়েডিং করবেন না তারা। মুম্বাইতে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের নিয়ে জমকালো বিবাহ আসর বসতে চলেছে। আসলে দুই পরিবারের সকল বয়স্ক সদস্যদের কথা মাথায় রেখেই মুম্বাইতে বিয়ের অনুষ্ঠান করতে চাইছেন রালিয়া জুটি। বড়দের সকলের আশীর্বাদ নিয়ে নিজেদের নতুন জীবন শুরু করতে চান আলিয়া ও রণবীর।

Related Articles

Back to top button