বিনোদনসেরা খবর

কেউ বলে ‘জান’ তো কেউ বলে ‘আলু’, সঙ্গীদের ভালোবেসে এই নামে ডাকেন ৬ বলিউড তারকা

বলিউড মানেই রহস্যময় একটা দুনিয়া। চারিদিকে লাইট, ক্যামেরার ঝলকানি। আর এই রহস্যে ঘেরা দুনিয়ার মানুষগুলোর জীবনের রহস্যও কম কিছু নয়। আর সেই কারণেই বোধহয় তাদের ব্যক্তিগত তথ্য জানতে এতো মরিয়া হয়ে থাকে অনুরাগীরা। সম্প্রতি বি টাউনের কিছু দম্পতির এমনই কিছু ব্যক্তিগত খবর প্রকাশ পেয়েছে নেট দুনিয়ায়। জানা গেছে সঙ্গীকে আদর করে কী নামে ডাকতে পছন্দ করেন এই তারকারা।

১) প্রিয়াঙ্কা-নিক : পিগি চপস আর নিক এই মুহূর্তে ইন্টারন্যাশনাল কাপল। জানিয়ে রাখি, পি সি তার বরকে আদর করে ‘জান’ বলে ডাকতে ভালোবাসে।

২) আলিয়া ভাট : বলিউডের মোস্ট কিউট অভিনেত্রী আলিয়া ভাটকে ‘আলু’ বলেই চেনে তার বন্ধুমহল। তবে এক্ষেত্রে ব্যতিক্রম নয় স্বামী রণবীর কাপুরও। তিনিও এই নামেই ডাকেন স্ত্রীকে।

৩) শাহিদ কাপুর: শাহিদের স্ত্রী মিরা রাজপুত বলিউডে কাজ না করলেও তার ফ্যাশন স্টেটমেন্টের দৌলতে বেশ লাইমলাইটে থাকেন। জানা গেছে শাহিদের, ‘শাদু’, ‘টমি’ এরকম একগুচ্ছ নাম রেখেছেন তিনি।

 

৪) টুইঙ্কল খান্না: টুইঙ্কল খান্নার ডাক নাম টিনা, আর অক্ষয় তার স্ত্রীকে এতোটাই ভালোবাসেন যে, এই নামের ট্যাটুও করিয়েছেন নিজের কাঁধে।

৫) মালাইকা আরোরা: করন জোহরের কফি উইথ করন শো তে অর্জুন জানিয়েছিলেন যে, মালাইকার নামটা তার এতোই পছন্দ যে তাকে এই নামেই ডাকেন তিনি। যদিও মাল্লার কথা অনুযায়ী অর্জুন তার নাম দিয়েছে ‘ম্যাড হ্যাটার’।

৬) অনুষ্কা শর্মার: কিং কোহলির স্ত্রী অনুষ্কা শর্মার বাড়ির লোক তার নাম দিয়েছে নুশেশ্বর। কোহলি সেটাই ছোটো করে নিয়ে স্ত্রীকে ডাকেন ‘নুসকি’ বলে।

৭) দীপিকা পাড়ুকোন: দীপিকার বেটার হাফ হামেশাই প্যাম্পার করে থাকে স্ত্রীকে। তিনি তাকে বেবি বলে ডাকলেও একটা আলাদা গুজরাতি নামও রেখেছেন। জানা গেছে, রণবীর দীপিকাকে ‘নুসকি’ বলে ডাকে এবং দীপিকা বাঁকে ‘ক্যান্ডি’ বলে।

Related Articles

Back to top button