খেলাভারতসেরা খবর

দল থেকে বাদ পড়ায় এবার দেশ ছাড়লেন পুজারা, খেলবেন বিদেশের হয়ে

ভারতীয় টেস্ট দল থেকে বাদ পড়েছেন ভারতের সিনিয়র ক্রিকেটার চেতেশ্বর পূজারা। টেস্ট দল থেকে বাদ পড়ার পেছনে কারণ অবশ্য পুজারা নিজেই। দীর্ঘ কয়েক মাস ধরে ব্যাট হাতে চূড়ান্ত অফ ফর্মে রয়েছেন পূজারা। তার ব্যাট হাতে রান আসছিল না। যার কারণে তাকে দলের বাইরে রাখতে বাধ্য হয়েছে ভারতীয় নির্বাচকরা। শ্রীলংকার বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজে চেতেশ্বর পুজারা ভারতীয় দলে নেই।

ভারতীয় সিনিয়র দল থেকে বাদ পড়ার পর ভারতের প্রথম শ্রেণীর ক্রিকেট রঞ্জি ট্রফিতে খেলার সুযোগ পেয়েছিলেন পূজারা কিন্তু তিন ম্যাচে ব্যাট হাতে কোন রান করতে না পারার কারণে সেখান থেকেও বাদ পড়তে হয় তাকে। অপরদিকে আইপিএল ফ্রাঞ্চাইজি গুলিও পূজারার থেকে মুখ ঘুরিয়ে নিয়েছে। সাধারণত টেস্ট স্পেশালিস্ট ব্যাটসম্যান হওয়ার কারণে কোন আইপিএল ফ্রাঞ্চাইজিই পূজারাকে দলে নেওয়ার ব্যাপারে আগ্রহ দেখায়নি।

আর তাই এবার দেশ ছাড়ার সিদ্ধান্ত নিলেন চেতেশ্বর পুজারা। ভারত ছেড়ে পাড়ি দিলেন সুদূর ইংল্যান্ডে। ইংল্যান্ডের কাউন্টি ক্লাব সাসেক্স দল থেকে কাউন্ট্রি খেলার জন্য ডাক পেয়েছেন চেতেশ্বর পুজারা। আর সেই কারণেই সেখানে উড়ে গেলেন তিনি। জানা গিয়েছে নিজের ফর্ম ফিরে না পাওয়া পর্যন্ত এবং ফের ভারতীয় দলে ডাক না পাওয়া পর্যন্ত আপাতত ইংল্যান্ডে কাউন্টি খেলা নিয়েই ব্যস্ত থাকবেন পুজারা।

Related Articles

Back to top button