বিনোদনসেরা খবর

শুরুতেই আসেনি সফলতা, জীবনের প্রথম রোজগার ৭০ টাকা, নিজের প্রতিভায় আজ সেরা কমেডিয়ান কপিল শর্মা

টেলিভিশন(Television) জগতের সবচেয়ে বড় কৌতুক অভিনেতা হলেন কপিল শর্মা(Kapil Sharma)। তাকে চেনেন না এমন লোক খুঁজে পাওয়া মুশকিল। ছোটপর্দায় নিজের জনপ্রিয়তা বৃদ্ধির সাথে সাথেই ইতিমধ্যেই বড় পর্দায় কাজ করেছেন তিনি।

আর কপিল শর্মার ‘দ্য কপিল শর্মা শো'(The Kapil Sharma Show) ভারতের সবচেয়ে জনপ্রিয় কমেডি শো-এর তকমা পেয়েছে। টিআরপি তালিকাতেও সবসময় উপরে থাকে এই শো-এর রেটিংস। এই শো এর জনপ্রিয়তা এমনই যেখানে বলিউড তারকারাও নিজেদের ছবির প্রচার করতে সবসময় পছন্দ করেন।

এমনকি বিশ্বাস করেন যে তারা যদি এই শো-তে এসে ছবির প্রচার না করেন তাহলে তাদের ছবি বক্স-অফিসে সাফল্য লাভ করবে না। এই শো এর মাধ্যমে তিনি জনপ্রিয় হয়েছেন। ঠিক তেমনি বেড়েছে তার বিপুল সম্পত্তির পরিমাণ। এক সময়ে উপার্জনের জন্য তাকে অনেক কষ্ট করতে হয়েছে। অল্প বয়স থেকেই তিনি উপার্জন করতে শুরু করেন।

তার আর্থিক অবস্থা এতই খারাপ ছিল যে ছোটবেলা থেকে কাজে নেমে পড়তে হয়েছিল কপিলকে। সে সময় একদিনের মজুরি হিসেবে তিনি পেয়েছেন মাত্র ৭০ টাকা। আপনারা জানলে অবাক হবেন, এখন কয়েকশো কোটি টাকার মালিক তিনি মাত্র ১৪ বছর বয়স থেকে কাজ শুরু করেছেন।

সম্প্রতি তিনি একটি সাক্ষাৎকারে এই বিষয় সর্ম্পকে জানিয়েছিলেন। তিনি বলেছিলেন যে কাপড়ের কলে কাজ করতেন আর সেখানে মাত্র ৭০ থেকে ৮০ টাকা পেতেন। বর্তমানে তার মোট সম্পত্তির পরিমাণ প্রায় আড়াইশো কোটি টাকার ওপরে। বিলাসবহুল বাড়ির সাথে সাথেই তার দামী দামী গাড়িও রয়েছে।

Related Articles

Back to top button