বিনোদনসেরা খবর

TRP-র রেটিংয়ে বিরাট পতন! মাত্র ৯ মাসেই বন্ধ হচ্ছে দেবশ্রীর ‘সর্বজয়া’, প্রকাশ্যে অন্তিম তারিখ

টলিউডের(Tollywood) একসময়ের জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায়(Debashree Roy)। একসময় বাংলা ইন্ডাস্ট্রিতে একের পর এক সুপারহিট সিনেমা তিনি দর্শকদের উপহার দিয়েছেন। তার অভিনয়ে মুগ্ধ হতেন সকলে। তিনি তার অসাধারণ অভিনয়ের জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন। শুধু বাংলা সিনেমা নয়, হিন্দি সিনেমায় অভিনয়ের জন্যও তিনি আজও প্রশংসিত।

তবে এরপর বহুদিন তিনি অভিনয় থেকে দূরে ছিলেন। তার পরিবর্তে রাজনীতির সঙ্গে যুক্ত হন দেবশ্রী রায়। এরপর বহু বছর পর ছোটপর্দার সিরিয়াল জি বাংলার(Zee Bangla) ‘সর্বজয়া'(Sarbajoya) দিয়ে কামব্যাক করেন অভিনেত্রী। শুরুতে তার অভিনয় নিয়ে চারিদিকে প্রশংসা হলেও ধীরে ধীরে তলানিতে ঠেকেছে এই সিরিয়ালের টিআরপি রেটিং। আর তাই সিরিয়াল শুরুর ৯ মাসের মধ্যেই শেষ হতে চলেছে সর্বজয়া।

২০২১-এর ৯ আগস্ট এই সিরিয়াল শুরুর পর থেকেই চারিদিকে হইচই পড়ে গিয়েছিল। বহুদিন পর টেলিভিশনের পর্দায় দেবশ্রীকে দেখে মুগ্ধ হন অনুরাগীরা। প্রথম দিকে টিআরপি তালিকাতে ১ থেকে ৫-এর মধ্যে জায়গা থাকত সর্বজয়ার। তবে বিগত কয়েক মাসে সেরা দশের জায়গা করে নিতে পারেনি সর্বজয়া। আর তাই শেষ পর্যন্ত এই ধারাবাহিক বন্ধের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।

অভিনেত্রী নিজেই এই খারাপ খবরটি সকলের সঙ্গে শেয়ার করেছেন। এর সাথে কবে ধারাবাহিক শেষ হচ্ছে সেটাও জানিয়েছেন। জানা গিয়েছে, আগামী ১৪ মে শেষ হতে চলেছে সর্বজয়া। অন্তিম দিনের আগেই সিরিয়ালের শুটিং শেষ হয়ে যাবে। তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন যে বন্ধুরা আজ আমি সবাইকে ধন্যবাদ জানিয়ে এই পোস্টটা করছি। একবছর ধরে যে সিরিয়াল করছি সেটার শেষ পর্ব আগামী ১৪ই মে দেখা যাবে। যারা দেবশ্রী রায়কে সর্বজয়া হিসাবে দেখেছেন ও সমর্থন করেছেন তাদেরকে আমার তরফ থেকে অনেক শুভেচ্ছা ও ভালোবাসা।

Related Articles

Back to top button