খেলাভারতসেরা খবর

বড় ধাক্কা খেল ধোনির CSK, IPL ২০২২ থেকে ছিটকে গেলেন ১৪ কোটির তারকা

ইতিমধ্যেই আইপিএলের মেগা নিলাম সম্পূর্ণ হয়েছে। এই মেগা নিলামে প্রত্যেকটি ফ্রাঞ্চাইজিই নিজেদের দল গুছিয়ে নিয়েছে। এবারের আইপিএল ক্রিকেট প্রেমীদের কাছে অন্য বারের থেকে আরও অনেক বেশি উত্তেজনাপূর্ণ। কারণ এবার আইপিএল 8 দলের পরিবর্তে নিয়ে 10 টি দল নিয়ে সংঘটিত হচ্ছে।

ইতিমধ্যেই আইপিএলের প্রস্তুতি শুরু করে দিয়েছে অনেক গুলি ফ্র্যাঞ্চাইজি। তবে আইপিএল শুরুর আগে বড় সড় ধাক্কা খেল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। আইপিএল শুরু হওয়ার আগেই আইপিএল থেকে ছিটকে গেলেন চেন্নাই সুপার কিংসের তারকা জোরে বোলার দীপক চাহার।

কলকাতার ইডেন গার্ডেন্স ক্রিকেট স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে গুরুতর চোট পেয়েছিলেন দীপক চাহার। যার ফলে তিনি সেই ম্যাচে খেলতে পারেন নি। এমনকি শ্রীলংকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজেও খেলতে পারেন নি দীপক চাহার। এই মুহুর্তের দীপক চাহারের চিকিৎসা চলছে ব্যাঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে। চিকিৎসকরা জানিয়েছেন দীপকের চোট গুরুতর, বেশ কয়েক মাস মাঠের বাইরেই থাকতে হবে তাকে। যার কারণে দীপক চাহারের আইপিএলে খেলার সম্ভাবনা নেই বললেই চলে। উল্লেখ্য, এই দীপক চাহারকেই আইপিএলের মেগা 14 কোটি টাকার বিনিময়ে দলে নিয়েছিল চেন্নাই সুপার কিংস।

Related Articles

Back to top button