বিনোদনসেরা খবর

বিয়ের ৪ বছর পরেও সন্তান হয়নি দীপিকা-রণবীরের! সন্তান প্রসঙ্গে মুখ খুললেন বলিউডের মাস্তানি

বলিউডের(Bollywood) অন্যতম জনপ্রিয় কাপল রণবীর সিং(Ranbir Singh) ও দীপিকা পাড়ুকোন(Deepika Padukone)। এই মুহূর্তে প্রথম সারির নায়িকাদের তালিকাতে নাম রয়েছে দীপিকার। অন্যদিকে অসাধারণ অভিনয় গুণের দ্বারা বলিউডে নিজের পাকাপাকি জায়গা গড়ে তুলেছেন রণবীরও। তারা দুজনে প্রায় পাঁচ বছর একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকার পর ২০১৮ সালে ইতালিতে ডেস্টিনেশন ওয়েডিং করেন।

এরপর দেখতে দেখতে চার বছর কেটে গিয়েছে তাদের বিবাহিত জীবনের। কিন্তু এখনো তাদের দেখলে বোঝার উপায় নেই। এই জুটির অনুগামীর সংখ্যা নেহাত কম নয়। তাই তারা কখন কি করছেন, কোথায় যাচ্ছেন সমস্ত কিছু জানতে নেটিজেনদের প্রবল আগ্রহ রয়েছে। ঠিক যেমন বেশ কিছুদিন ধরেই তাদের সন্তান নেওয়ার প্রসঙ্গ নিয়ে তুমুল চর্চা চলছে নেটিজেনদের মধ্যে।

আর দীপিকা নিজেই জানিয়েছেন যে তিনি এখন চাইলেও রণবীরের সন্তানের মা হতে পারবেন না। এর কারণ হিসেবে সাক্ষাৎকারে খোলাখুলি বলেছেন বলিউডের মাস্তানি। কারণ তারা দুজনেই এই মুহূর্তে সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। প্রচুর সিনেমার কাজ তাদের হাতে রয়েছে। বাচ্চার দায়িত্ব নেওয়ার পরিস্থিতি এই মুহূর্তে তাদের নেই।

শুধু বলিউড নয়, হলিউডেও নিজের জায়গা গড়ে তুলতে পারছেন দীপিকা। কিছুদিন আগেই এই জুটিকে একসঙ্গে বড় পর্দায় দেখা গিয়েছে কপিল দেবের বায়োপিক ‘৮৩’ ছবিতে। এই ছবিতে তাদের অভিনয় প্রশংসিত হলেও বক্সঅফিসে সেভাবে কামাল দেখাতে পারেনি সিনেমা। সামনের বছর দীপিকার বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। যার মধ্যে অন্যতম হল শাহরুখ খানের ‘পাঠান’, অর্থাৎ দীপিকা ও রণবীরের পরিবারে নতুন অতিথি আগমনের খবর শুনতে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে অনুরাগীদের।

Related Articles

Back to top button