খেলাভারতসেরা খবর

ললিত-অক্ষর জুটিতে ভর করে মুম্বইকে উড়িয়ে দিল দিল্লি, আগুন ঝড়ালেন কুলদীপ

রবিবার আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স এবং ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস। রবিবার দুপুর সাড়ে তিনটে নাগাদ শুরু হয় এই ম্যাচ। এই ম্যাচে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন দিল্লির অধিনায়ক ঋষভ পন্থ।

প্রথমে ব্যাটিং করতে এসে দুর্দান্ত শুরু করেন মুম্বাইয়ের দুই ওপেনার রোহিত শর্মা এবং ঈশান কিশান। 48 বলে 81 রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন ঈশান কিশান। ঈশান কিশানের এই ইনিংসে ভর করে নির্ধারিত কুড়ি ওভার শেষে 177 রান তোলে মুম্বাই ইন্ডিয়ান্স। এইদিন দিল্লির হয়ে দুর্দান্ত বোলিং করেন কুলদীপ যাদব। চার ওভার বল করে মাত্র 18 রান দিয়ে তিনটি গুরুত্বপূর্ণ তুলে নেন তিনি।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা দুর্দান্ত করেন দিল্লির ওপেনার পৃথ্বী শ। 24 বলে 38 রানের ইনিংস খেলে তিনি, তবে পৃথ্বী প্যাবিলিয়নে ফিরতেই পরপর উইকেট পরে যায় দিল্লির। সেই সময় শুরু হয় ললিত-অক্ষর ঝড়। সপ্তম উইকেটে ম্যাচ জেতানো 75 রানের জুটি গড়লেন তাঁরা। 37 বলে 48 রানে অপরাজিত থাকলেন ললিত। অক্ষর 17 বলে 38 রান করেন। এই জুটির ওপর ভর করে 18.2 ওভারে হাতে 4 উইকেট হাতে রেখেই ম্যাচ জিতে নেয় দিল্লি ক্যাপিটালস।

Related Articles

Back to top button