টলিউড,বিনোদন,রিয়েলিটি শো,ডান্স বাংলা ডান্স জুনিয়র সিজন ৩,দেব,রুক্মিণী মৈত্র,মনামী ঘোষ,Tollywood,Entertainment,Reality Show,Dance Bangla Dance Junior Season 3,Dev,Rukmini Maitra,Manami Ghosh

Moumita

নেপোটিজমের হাত থেকে রেহাই পেলো না ড্যান্স বাংলা ড্যান্স! বিচারকের আসনে রুক্মিণীকে দেখেই তীব্র কটাক্ষ নেটিজেনদের

বাঙালির দৈনন্দিন জীবনে বিনোদনের এক অপরিহার্য অংশ হলো টেলিভিশন। আর টেলিভিশন মানেই নিত্যনতুন ধারাবাহিক আর নানান ধরনের রিয়েলিটি শো। সম্প্রতি শোনা যাচ্ছে খুব শিঘ্রই টেলিভিশনের পর্দায় আসতে চলেছে অন‌তম জনপ্রিয় শো ‘ডান্স ডান্স জুনিয়র’ সিজেন ৩।

তবে এই সিজনে রয়েছে বেশ কিছু নতুনত্ব এবং চমক। বিচারক ছাড়াও রয়েছে প্রতিযোগীদের গাইড করার জন্য রয়েছে তিনজন মেন্টর। আর এই মেন্টরের ভূমিকায় দেখা যাবে ছোটপর্দার তিন জনপ্রিয় মুখ অভিনেতা অভিষেক বসু, অভিনেত্রী তৃণা সাহা এবং অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতকে।

চিন্তাভাবনা নতুন হলেও এতে খুশি নন অধিকাংশ দর্শকই। অনেকেই নিজেদের অসন্তোষ প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। এই প্রসঙ্গে মিমারদের নিশানাতেও চলে আসে তিন শিল্পী।

এছাড়াও শো’য়ের বিচারকের আসনে দেখা যাবে অভিনেত্রী মনামী ঘোষ, অভিনেত্রী রুক্মিনী মৈত্র এবং টলি সুপারস্টার দেবকে। তবে এর মধ্যে মনামী এবং দেব বহু আগে থেকেই এই শো’য়ের সাথে যুক্ত, এবং তালিকায় নতুন সংযোজন হলো রুক্মিণী।

 

আর এইকথা প্রকাশ্যে আসতেই বেজায় খেপেছেন দর্শমমহল। দেব আর মনামীকে আগে থেকেই বিচারকের আসনে দেখে আসছেন তারা তবে রুক্মিনীর নাম শুনে তাকে একেবারেই মেনে নিতে পারছেনা কেউ। সকলের বক্তব্য রুক্মিণী ঐ চেয়ারের যোগ্য দাবিদার নয়।

কেউ কেউ সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়ে লিখে, “দেব-মনামী ঠিক আছে কিন্তু রুক্মিণী নাচের কি জানে?”। প্রত্যেকের দাবি কোনো যোগ্য নৃত্যশিল্পীকে বিচারক আসনে বসানো হোক। অনেকে তো সোজা চ্যানেল কর্তৃপক্ষের কাছেই অনুযোগ জানিয়েছেন যাতে শো থেকে রুক্মিণীকে বাদ দেওয়া হয়। অনেকে আবার বলছেন, “দেবের প্রেমিকা বলেই সুযোগ পেয়েছেন রুক্মিণী”। কেউ কেউ বলেছে, ‘নেপোটিজমের হাত থেকে রেহাই ফেলোনা রিয়েলিটি শো’ও’