বিনোদনসেরা খবর

টলিউডে রাজত্বের পর এবার বলিউডে পাড়ি দেবের! হিন্দি ছবির কাজ নিয়ে যা বললেন অভিনেতা

টলিপাড়ায় যে কয়জন প্রথম সারির অভিনেতা রয়েছেন তারমধ্যে দেব (Dev) অন্যতম। হাজার কটাক্ষ হাজার ট্রোলিংয়ের পরেও একটার পর একটা দূর্দান্ত প্রোজেক্টে কাজ করে নিজেকে প্রমাণ করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি তিনি তৈরি করেছেন দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স (DEV Entertainment Ventures)। অভিনেতা, প্রযোজক দেব রাজনীতির ময়দানেও নেমেছেন। তবে এবার অন্দরমহলের খবর, খুব শীঘ্রই নাকি বলিউডে দেখা যেতে পারে অভিনেতাকে।

আসলে এই মুহূর্তে প্রায় গোটা টলিউডই পা বাড়িয়েছে বলিউডের দিকে। যীশু সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়, পাওলি দাম, থেকে শুরু করে যশ, রুক্মিণী প্রায় সকলেই কাজ করেছেন হিন্দি বলয়ে। এর আগে পর্যন্ত সেই তালিকায় নাম লেখাননি দেব। তবে কি এবার সেই পথই অনুসরণ করছেন অভিনেতা?

এই প্রসঙ্গে দেবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘আমার কাছে কয়েকটা অফার এসেছিল। কিন্তু, কোনওটাই সেভাবে আমার দৃষ্টি আকর্ষণ করেনি। তাই আমি সেই অফার গ্রহণ করিনি।’ তবে এর আগে যখনই এই বিষয়ে দেবের সাথে কথা বলা হয়েছে এই নিয়ে কোনো সদুত্তর দেননি দেব। জানান, তিনি বাংলা ইন্ডাস্ট্রি এবং প্রযোজনা নিয়েই থাকতে চান।

তবে সাম্প্রতিক গুঞ্জন অনুযায়ী খুব শীঘ্রই নাকি বলিউডে অভিষেক ঘটতে চলেছে অভিনেতার। তবে সেটা বড়ো পর্দায় নাকি OTT প্ল্যাটফর্মে তা এখনও স্পষ্ট নয়। কারণ দিনদিন OTT-র জনপ্রিয়তা যেভাবে বাড়ছে তাতে অনেক অভিনেতা অভিনেত্রীই এই ডিজিটাল প্লাটফর্মের দিকে ঝুঁকছেন। এমতাবস্থায় দেবও যদি প্রথমবার OTT তে আত্মপ্রকাশ করেন তাহলে তা খুব একটা অস্বাভাবিক হবেনা‌।

এই প্রসঙ্গে অভিনেতা জানান,  OTT প্ল্যাটফর্মের উত্থান সবে শুরু হয়েছে। এই প্ল্যাটফর্মকে আরও বিকশিত হওয়ার সুযোগ দেওয়া উচিত। ভালো অফার পেলে তিনিও কাজ করবেন এখানে। এদিকে দেবের সাম্প্রতিক ছবির কথা বললে, দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে দেব, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ইশা সাহা অভিনীত ছবি ‘কাছের মানুষ’ (Kacher Manush)। ভালো, খারাপ সব মিলিয়ে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে ছবিটি।

পাশাপাশি এখন দেবের কাছে রয়েছে ‘প্রজাপতি’ নামের একটি ছবি। দেব ইন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স এর যৌথ প্রযোজনায় এই শীতেই মুক্তি পাবে ছবিটি। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), মমতা শংকরের (Mamata Shankar) মতো অভিজ্ঞ তারকারা। তাই এই ছবিটি নিয়ে যে, সবার বিশেষ প্রত্যাশা তৈরি হয়েছে তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button