খেলাভারতসেরা খবর

চাহাল উইকেট নিতেই উদ্দাম নাচ ধনশ্রীর, অবাক ভক্তরাও, দেখুন ভিডিও

মঙ্গলবার আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং রাজস্থান রয়েলস। এই ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ ছিল যুজবেন্দ্র চাহালের কাছে কারণ আরসিবি হল চাহালের প্রাক্তন ফ্র্যাঞ্চাইজি এবং চাহাল বর্তমানে খেলেন রাজস্থান রয়েলসের হয়ে। এই ম্যাচে প্রাক্তন ফ্র্যাঞ্চাইজি সঙ্গে মূলত লড়াই ছিল চাহালের।

প্রাক্তন ফ্র্যাঞ্চাইজি সঙ্গে লড়াইয়ে বাজিমাত করলেন চাহাল। তবে চাহাল বাজিমাত করলেও আরসিবির কাছে হারতে হল রাজস্থান রয়েলসকে। এই ম্যাচে প্রথমে ব্যাটিং করে 169 রান তোলে রাজস্থান রয়েলস। জবাবে ব্যাট করতে নেমে 6 উইকেট হারিয়েই জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। যদিও বল হাতে এই ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করেন যুজবেন্দ্র চাহাল। চার ওভার বল করে মাত্র 15 রান দিয়ে দুটি গুরুত্বপূর্ণ উইকেট তুলে নিয়েছেন চাহাল।

তবে এই ম্যাচের সবথেকে গুরুত্বপূর্ণ মুহূর্ত হল যুজবেন্দ্র চাহাল এর স্ত্রী ধনশ্রী ভার্মার সেলিব্রেশন। ম্যাচের 9 তম ওভারে যুজবেন্দ্র চাহাল আরসিবি ব্যাটসম্যান ডেভিড উইলিকে আউট করার সাথে সাথে স্ট্যান্ডে বসা তাঁর স্ত্রী ধনশ্রী ভার্মা আনন্দে লাফিয়ে উঠলেন। চাহালের এই উইকেটে ধনশ্রী এতটাই খুশি যে পুরো উদ্যমে হাত নাড়তে শুরু করলেন, এই দৃশ্য দেখে স্ট্যান্ডে বসে থাকা ভক্তরাও অবাক। এই ঘটনার ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button