বিনোদনভিডিওসেরা খবর

ধূলোকণা ধারাবাহিকে নতুন টুইস্ট! লালন ও ফুলঝুরির বিয়ের প্রোমো দেখে খুশি দর্শকেরা

বাংলা সিরিয়ালগুলোতে(Bengali Serial) এখন বিয়ে নিয়ে কোন পর্ব থাকলেই দর্শকদের মধ্যে আলাদা উত্তেজনা কাজ করে। আর তাই বিয়ের পর্বে নিত্যনতুন টুইস্ট রাখেন নির্মাতারা। তবে এই টুইস্টের জন্য কম সমালোচনা চলে না বাংলা সিরিয়াল গুলোকে ঘিরে। এই সমালোচনার তালিকায় বরাবরই রয়েছে স্টার জলসার অত্যন্ত জনপ্রিয় সিরিয়াল ধূলোকণার।

এই  সিরিয়ালের জুটি লালন ও ফুলঝুরিকে শুরু থেকে পছন্দ করেন দর্শকেরা। তবে দীর্ঘদিন হয়ে যাবার পর এখনো এই জুটির বিয়ে সম্পন্ন হয়নি। বারবার বিয়ের পর্ব থাকলেও সেই বিয়ে ভেঙে গিয়েছে। আর তাই লালন ও ফুলঝুরির বিয়ে দেখার জন্য অপেক্ষা করে বসে রয়েছেন দর্শকেরা।

এর আগেও ফুলঝুরিকে বিয়ের মণ্ডপ থেকে সরিয়ে নিয়ে বিয়ের পিঁড়িতে বসে পড়ে চড়ুই। তবে এবার নতুন টুইস্ট আনা হয়েছে ধারাবাহিকে। নতুন যোগ হয়েছে অঙ্কুর নামের চরিত্রের। এই সিরিয়ালের প্লট অনুযায়ী, অংকুরের সাথে বিয়ে হতে চলেছে ফুলঝুরির। সেই নিয়ে সব রকমের প্রস্তুতি চালু হয়েছে। যদিও অংকুরের মনের মধ্যে যে অন্য মতলব রয়েছে সেটা ভালোই আন্দাজ করতে পেরেছেন দর্শকেরা।

আর এইবার সিরিয়ালের নতুন প্রোমো দেখে ভালই বোঝা যাচ্ছে যে শেষপর্যন্ত লালন ও ফুলঝুরির বিয়েটা হবে। আর তাদের বিয়ে দেবেন অঙ্কুর। এই সিরিয়ালে নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, ফুলঝুরি বউ সেজে মণ্ডপে এসে দাঁড়াতেই সেখান থেকে সরে যাচ্ছেন লালন। কিন্তু তখন অংকুর তার পাশে এসে জানায় যে লালন যাতে সেখান থেকে না সরে, কারণ ফুলঝুরির সঙ্গে বিয়েটা লালনের এই হবে। আর এই প্রোমো দেখে বেশ খুশি হয়েছেন দর্শকেরা। তবে নতুন আর কি টুইস্ট থাকবে সেটা জানার জন্য অপেক্ষা করতে হবে দর্শকদের।

Related Articles

Back to top button