বিনোদনসেরা খবর

লিপস্টিক বিয়ে দেখিয়েই বাংলার সেরা ‘ধুলোকনা’! ১ থেকে ১০-এ গেছে ‘মিঠাই’, রইল TRP তালিকা

সপ্তাহের বৃহস্পতিবার দিনটা প্রত্যেক সিরিয়ালপ্রেমীর জন্যেই বড্ডো গুরুত্বপূর্ণ। কারণ এই দিনই প্রকাশ্যে আসে কাঙ্খিত টিআরপি তালিকা। আর এই TRP নম্বর থেকেই নির্ধারণ করা হয় ধারাবাহিকের ভাগ্য। তালিকা দেখে বোঝা যায় কোন ধারাবাহিককে কতটা পছন্দ করছেন দর্শকরা।

একটা সময় টিআরপি তালিকায় টানা বেঙ্গল টপার থেকেছে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। যদিও সেসব এখন অতীতে তলিয়ে গেছে। এখন তো টপ ফাইভের আসেপাশেও থাকেনা ‘মিঠাই’র নাম। তবে এই সপ্তাহের টিআরপি তালিকায় রয়েছে বড়ো চমক। জোরদার টক্কর চলছে ‘ধুলোকণা’, ‘অনুরাগের ছোঁয়া’, ‘জগদ্ধাত্রী’ এবং ‘গৌরী এল’ ধারাবাহিকের মধ্যে।

সূত্রের খবর, গত সপ্তাহের তুলনায় এই সপ্তাহে সব ধারাবাহিকেরই নম্বর কমেছে। যেখানে আগের সপ্তাহে ‘ধুলোকণা’র ঝুলিতে ছিল ৮.৯ নম্বর সেখানে এই সপ্তাহে পেয়েছে ৮ পয়েন্ট। এদিকে তার থেকে খানিকটাই পিছিয়ে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। দীপা-সূর্য্যর প্রাপ্ত নম্বর ৭.১। তবে জগদ্ধাত্রী কিন্তু একেবারে সমানে সমানে টক্কর দিচ্ছে। তার ঝুলিতে রয়েছে ৭ পয়েন্ট।

এদিকে তৃতীয় আর চতুর্থ স্থানাধিকারির মধ্যেও ব্যবধান বেজায় কম। মাত্র .১ এর ব্যবধানে চতুর্থ স্থানে চলে এসেছে ‘গৌরী এলো’। এদিকে ৬.৬ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে ‘আলতা ফড়িং’। ঠিক এরপরেই ৬.৫ পয়েন্ট পেয়ে যুগ্মভাবে ষষ্ঠস্থানে রয়েছে মাধবীলতা এবং এক্কা দোক্কা।

এদিকে এই সপ্তাহে নম্বর কমেছে ‘গাঁটছড়া’রও। সেরকম ম্যাজিক দেখাতে পারেনি খড়ি-ঋদ্ধির রসায়ন। গত সপ্তাহের চেয়েও কমে গেছে এই সপ্তাহের রেটিং। ‘গাঁটছড়া’ পেয়েছে ৬.৩ পয়েন্ট। ৬.১ নম্বর পেয়ে সাহেবের চিঠি ধারাবাহিকের স্থান অষ্টম। চিরকাল যে সবার একই জায়গা থাকেনা তার একটা বড় প্রমাণ হল এই টিআরপি তালিকা। এদিকে ৫.৬ নম্বর নিয়ে দশে নেমে গিয়েছে ‘মিঠাই’।

একটা সময় যে ‘মিঠাই’ টেলি জগতে রাজ করতো আজ দূর দূরান্তেও তার দেখা পাওয়া যায়না। এদিকে তরতরিয়ে এগিয়ে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’, জগদ্ধাত্রীর মতো ধারাবাহিকগুলি। এদিকে গৌরী দর্শকদের মনে জায়গা করে নিতে সক্ষম হলেও নম্বর কমেছে এই সপ্তাহে। তাই তাকে নিজের হারানো জায়গা উদ্ধার করতে হলে গল্পে টুইস্ট আনতে হবে অবশ্যই।

Related Articles

Back to top button