বিনোদনসেরা খবর

সতীর্থদের সাথে সাথে ‘জিৎ’ও পাড়ি জমাচ্ছেন বলিউডে! নিজেই সুখবর জানালেন অভিনেতা

ইন্ডাস্ট্রিতে পা রাখার পর আজ পর্যন্ত একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন সিনেমাপ্রেমীদের। কাজ করেছেন টেলিভিশনের নন ফিকশন শো’তেও। তবে এবার খবর মিলেছে খুব শীঘ্রই নাকি তিনি পাড়া জমাবেন বলিউডে। অবশ্য টলিউডের ক্ষেত্রে বিষয়টা নতুন নয় যদিও। আজকাল ইন্ডাস্ট্রির অনেকেই পাড়ি জমাচ্ছে মায়া নগরীর উদ্দেশ্যে। আর সেই তালিকাতেই নাকি নাম লেখালেন সুপারস্টার ‘জিৎ’!

আসলে কেরিয়ারের শুরুর থেকেই অভিনেতার ইচ্ছে ছিল টিনসেল নগরীতে পসার জমানোর। সেইমতো পৌঁছেও গেছিলেন সেখানে। তবে সেইসময় বি টাউনে সেরকম সুযোগ না হওয়ায় ফিরে আসেন বাংলাতে। এখানেই শুরু করেন নিজের বিস্তার। আর তারপর কেরিয়ার তো বটেই রীতিমত রাজত্ব বিস্তার করেছেন এখন।

তবে বলিউডে রাজ করার স্বপ্ন কি এখনও রয়েছে জিৎ-র মনে? সম্প্রতি এই প্রসঙ্গেই নিজের মতামত জানালেন অভিনেতা জিৎ‌। এক সাম্প্রতিক সাক্ষাৎকারে তিনি জানান, ‘অবশ্যই। শুধু বলিউড কেন, দক্ষিণেও কাজের সুযোগ আসলে আমি নিশ্চই তা গ্রহণ করব। পাশাপাশি ভাল ওটিটি-র কাজ এলেও আমি করব। এ কথা অতীতেও আমি জানিয়েছি। যদিও এখনও তেমন কোনও কাজের প্রস্তাব আসেনি। তেমন কিছু খবর থাকলে সবার আগে আমিই জানাব’।

অর্থাৎ টলিপাড়ার বাতাসে এই গুঞ্জন ভাসলেও জিৎ-র তরফ থেকে কোনো খবর নেই। তবে অভিনেতার সহ-তারকারা কমবেশি সবাই পাড়ি দিয়েছেন বি টাউনে। যশ দাশগুপ্ত থেকে শুরু করে রুক্মিনী মৈত্র কিংবা যীশু সেনগুপ্ত সকলেই কম বেশি কাজ করে চলেছেন বিভিন্ন সিনেদুনিয়ায়। স্বস্তিকা তো বেশ ভালোই পসার জমিয়েছেন। তাই ‘জিৎ’ও বলিউডে যেতে চাইবেন তা বলাই বাহুল্য।

যদিও এই মুহূর্তে সেরকম অফার নেই বলেই জানিয়েছেন অভিনেতা। তবে বলিউডে প্রোজেক্ট না থাকলেও টলিউডে রয়েছে একাধিক কাজ। আর বর্তমানে এইসব কাজের জন্য বেশ ব্যস্তও রয়েছেন তিনি। এই যেমন দিনকয়েক আগেই সুস্মিতা চট্টোপাধ্যায় আর জিৎ-কে নিউমার্কেটে ফ্রেমবন্দি করেছে পাপারাজ্জিদের ক্যামেরা।

Related Articles

Back to top button