বিনোদনভিডিওসেরা খবর

নায়িকার পাশাপাশি গায়িকা! পেশাদার গায়িকাদের থেকেও দারুন গেয়ে মঞ্চ মাতালেন রচনা ব্যানার্জি, রইল ভিডিও

একসময় টলিউডের প্রথম সারির অভিনেত্রী ছিলেন রচনা ব্যানার্জি। যদিও শুধু টলিউড বললে ভুল হবে ওড়িয়া অভিনয় জগতেও দাপটের সঙ্গে অভিনয় করেছেন তিনি। এছাড়া হিন্দি ও অন্যান্য ভাষার সিনেমাতেও কাজ করেছেন রচনা। তবে বহু বছর আর তাকে অভিনয় দেখতে পাওয়া যায় না। বর্তমানে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ানে দীর্ঘ ১০ বছর ধরে সঞ্চালনার দায়িত্ব সামলেছেন অভিনেত্রী। আর এই সফরে তিনি বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন।

গ্রাম থেকে শহর সব জায়গায় মানুষের কাছে রচনা ব্যানার্জীর জনপ্রিয়তা প্রচুর। বহু মানুষ তাকে এক ঝলক দেখার জন্য মুখিয়ে থাকেন। অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের মত রচনা ব্যানার্জীও মাচা শো অর্থাৎ স্টেজ শো করেন। আর তাই রাজ্যের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠানে দেখতে পাওয়া যায় রচনাকে। সেখানে গিয়ে তার অনুগামীদের বিনোদন দিতে দেখা যায় রচনাকে। এইসব অনুষ্ঠানে নাচ-গান সবকিছু করেই মঞ্চ মাতিয়ে রাখেন তারকারা। সেই তালিকায় নাম রয়েছে রচনা ব্যানার্জীর।

অভিনয় ছাড়াও রচনা ব্যানার্জীর গানের গলা খুব সুন্দর। বিভিন্ন স্টেজ শোতে গান গেয়ে প্রশংসিত হন তিনি। তার গানে মুগ্ধ হন শ্রোতারা। এবার ফের তার এই নতুন প্রতিভার পরিচয় পাওয়া গিয়েছে। সম্প্রতি একটি স্টেজ শোতে গিয়ে গান গাইতে দেখা গিয়েছে রচনাকে। যেখানে তার এবং অমিতাভ বচ্চনের ‘সূর্যবংশ’ সিনেমার সেই জনপ্রিয় গান ‘দিল মেরে তু দিবানা হে’ গেয়েছেন তিনি।

এই গান শুনলে কখনোই মনে হবেনা অভিনেত্রী যে পেশাদার গায়িকা নন। তার গানে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। কমেন্ট বক্সে তার অনুগামীরা এই গানের প্রশংসা করেছেন। আর এই ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে।

Related Articles

Back to top button