বিনোদনসেরা খবর

‘আমি দেখতে ভাল বলে পরিচালক…’, জীবনের অতীত নিয়ে মুখ খুললেন বিপাশার প্রাক্তন ‘দিনো মোরিয়া’

দিনো মরিয়া, বলিউডের একসময়ের সুপারমডেল থেকে অভিনেতা। কিন্তু প্রথম সারির অভিনেতাদের তালিকাতে নাম করতে পারেননি নিজের। তার অভিনীত ‘রাজ’ ছবি সুপারহিট হওয়া সত্ত্বেও বলিউড থেকে হারিয়ে গিয়েছিলেন তিনি। এর পেছনের কারণ কি ছিল? এতদিনে অভিনেতা জীবনের অতীতকে সবার সামনে মেলে ধরেছেন।

অভিনেতা জানিয়েছেন যে তিনি সুদর্শন ছিলেন আর সেটাই সবথেকে বড় বিপদ হয়ে দাঁড়িয়েছিল। অভিনেতা বলেছেন যে তিনি দেখতে ভালো বলেই পরিচালক তাকে বহু সিনেমা থেকে বাতিল করে দিয়েছেন। এ প্রসঙ্গে খোলাখুলি অভিনেতা জানিয়েছেন, ‘আমাকে আলাদা ভাবে দেখার জন্য পরিচালকের সাহসের প্রয়োজন ছিল। প্রত্যেক মুহূর্তে আমাকে শুনতে হতো তুমি ভালো দেখতে। আমার লুক আমায় কোন চরিত্রে কাজ করার সময় কিভাবে প্রভাব ফেলতে পারে। আমাকে পরিচালকেরা নিতে তো পারতেন। লুক তো চেঞ্জ করা যায়।’

বলিউডে সেভাবে সাফল্য পাননি বলে আজও আফসোস রয়েছে অভিনেতার। দিনো আরো বলেন, ‘মানুষ আমাকে সুন্দর দেখতে এই তকমার বাইরে আর কখনোই ভাবতেই পারল না। সুন্দর দেখতে হওয়া অনেক সময় তোমার বিপরীতে কাজ শুরু করতে পারে। ‘বর্তমানে আবার অভিনয়ে ফিরেছেন তিনি। যদিও সরাসরি বড় পর্দায় নয়, ওয়েব সিরিজে কাজ পেয়েছেন তিনি। আর এই ওয়েব সিরিজ কাজ পেতে তার সাত বছর সময় লেগেছে। সম্প্রতি ‘দ্য এম্পায়ার’ ওয়েব সিরিজে কাজ করেছেন অভিনেতা।

আর এখানে তার অভিনয় প্রশংসিত হয়েছে দর্শকমহলে। অভিনেতা এই ছবির প্রসঙ্গে বলেছেন, ‘আমি যে অভিনয় করতে পারি সেটা প্রমাণ করার সুযোগ আমার মেলেনি। এখন ইন্ড্রাস্ট্রির অনেকেই এবার আমাকে ফোন করে বলেছে আমার অভিনয় ওদের দারুন লেগেছে। এবার ভালো লাগছে যে পরিচালকরা ক্রমশ আমাকে অন্যভাবে ভাবতে শুরু করেছেন।’ এই মুহূর্তে দুটো তেলেগু ছবিও তার হাতে রয়েছে বলে তিনি জানিয়েছেন।

Related Articles

Back to top button