বিনোদনসেরা খবর

প্রথম ছবি সুপারহিট, তবুও ‘প্রেমী’ ছবির সাফল্যের পরে হারিয়ে গিয়েছেন সুন্দরী অভিনেত্রী চন্দনা!

টলিউড অভিনেতা জিৎ-এর অন্যতম সুপারহিট ছবি ‘প্রেমী’। এই ছবিতে সেই মিষ্টি নায়িকাকে আজও ভুলতে পারেননি দর্শকেরা। যদিও সেই সিনেমার পর তাকে সেভাবে আর বড় পর্দা হোক কিংবা ছোট পর্দায় দেখতে পাওয়া যায়নি। ২০০৪ সালে মুক্তি পেয়েছিল পরিচালক রবি কিনাগীর প্রেমের সিনেমা প্রেমী। সেই ছবিতে জিৎ এবং যিশু সেনগুপ্তর সঙ্গে অভিনয় করেছিলেন নবাগতা চন্দনা শর্মা।

এই ছবিতে তার অভিনয় দর্শকদের কাছে প্রশংসিত হয়েছিল। এই সিনেমা ছিল তার অভিনয় জগতের প্রথম কাজ। কিন্তু প্রথম ছবিতে ব্যাপক সাফল্যের পর আর কোনো বাংলা ছবিতে দেখা যায়নি চন্দনাকে। এই চন্দনা হলেন উত্তম কুমারের সময়কার নায়লা অঞ্জনা ভৌমিক এর ছোট মেয়ে। যদিও তাঁর আরেকটি পরিচয় আছে এটা অনেকেই জানেনা। যীশু সেনগুপ্তের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক রয়েছে চন্দনার। যীশুর শ্যালিকা হলেন চন্দনা।

যীশুর স্ত্রী নীলাঞ্জনার নিজের ছোট বোন চন্দনা। দুই বোনের মধ্যে বেশ ভাল সম্পর্ক রয়েছে। বাংলা অভিনয় জগতে তাকে সেভাবে দেখা না গেলেও হিন্দি ধারাবাহিকে বেশ কিছু কাজ করেছেন তিনি। বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। তার বিজ্ঞাপন এখনো টিভির পর্দায় দেখতে পাওয়া যায়। বলিউড বাদশার সঙ্গেও বিজ্ঞাপনের করেছিলেন তিনি। তবে এখন নিজের স্বামী ও ছেলেকে নিয়ে ব্যস্ত নায়িকা। তাই অভিনয় জগৎ থেকে অনেকটাই দূরে চলে গিয়েছেন। এই অভিনেত্রী ও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। মাঝেমধ্যেই নিজের স্বামী ও ছেলের সঙ্গে নানা ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন চন্দনা।

Related Articles

Back to top button