বিনোদনসেরা খবর

বেশি সাহস দেখাতে গিয়ে মারাত্মক চোট পান, জন আব্রাহামের পা বাদ দিতে বলেছিলেন চিকিৎসকরা!

জন আব্রাহাম(John Abraham), বলিউডের একজন জনপ্রিয় অভিনেতা। প্রায় সবসময়ই অ্যাকশন হিরো লুকে পর্দায় দেখা গিয়েছে এই নায়ককে। তার বেশিরভাগ ছবির মূল বিষয়বস্তু অ্যাকশন। যদিও দেশাত্মবোধক বহু ছবিতে কাজ করেছেন অভিনেতা। আর এইসব অ্যাকশন দৃশ্যে স্টান্টম্যান বা বডি ডাবল ব্যবহার করেন অনেক তারকা। আবার অনেকেই এইসব দুঃসাহসিক দৃশ্য নিজেরাই অভিনয় করতে চান। জন আব্রাহাম এদের মধ্যে একজন।

আর এই দুঃসাহসিকতার জন্যই একবার নিজের পা টাই হারাতে বসে ছিলেন তিনি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে একথা জানান তিনি। অভিনেতা জানান, ২০১৬ সালের ‘ফোর্স ২’ শুটিংয়ের সময় একটি দুঃসাহসিক অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে তার ডান পায়ের হাঁটুতে মারাত্মক চোট লাগে। তবে সেই চোট লাগা পায়ে কোন রকম যত্ন না নিয়ে শুটিং চালিয়ে যাচ্ছিলেন তিনি। আর এর ফলে ওই জায়গাতে পচন ধরে গ্যাংগ্রিন হয়ে যায়।

তার এই আঘাত এতটাই গুরুতর হয়ে যায় যে, চিকিৎসকরা বলে দিয়েছিলেন তার ওই পা হাঁটু থেকে কেটে বাদ দিতে হতে পারে। এরপরে অন্য আরেক চিকিৎসকের দক্ষতায় পা বাদ না দিয়েই সেরে ওঠেন তিনি। এরপর সুস্থ হয়ে সমস্ত কাজই করতে পেরেছিলেন অভিনেতা। এরপর একের পর এক সিনেমায় দুর্দান্ত অভিনয় করেছেন জন।

আর এই ঘটনা থেকে শিক্ষা নিয়ে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, “অ্যাকশন দৃশ্যে নিজে অভিনয় করতে হলে খুব সাবধানে কাজ করা অত্যন্ত জরুরি। অহেতুক নিজেকে অসমসাহসী প্রমাণ করতে চেয়ে খেসারত দেওয়ার কোনও অর্থ নেই। শুটিংয়ের সময় সেটের=লোককে বাহাদুরি দেখাতে গিয়ে জীবনের মতো নিজের ক্ষতি নাই বা করলেন!”

উল্লেখ্য, সদ্য মুক্তি পেয়েছে তার নতুন ছবি ‘অ্যাটাক’। যেখানে তিনি ছাড়াও অভিনয় করছেন রকুলপ্রীত সিং ও জ্যাকলিন ফার্নান্ডেজ। এখানেও সেনা কর্মীর ভূমিকাতে অ্যাকশন হিরো হিসাবে অভিনয় করেছেন তিনি।

Related Articles

Back to top button