অন্যান্যসেরা খবর

নিজের কলেজ জীবনে ফিরে যেতে চান? চটপট দেখে ফেলুন এই ৫ টি ওয়েব সিরিজ

গত কয়েক বছরে বেশ বড়োসড়ো পরিবর্তন দেখা গেছে বলিউড ইন্ডাস্ট্রিতে। ছবির পরিবর্তে এখন ওয়েব সিরিজের প্রতি বেশি আগ্রহী হয়ে পড়েছে মানুষ। আজকাল কোনো ওয়েব সিরিজ রিলিজ হলে তার পরের পার্টের জন্য মানুষ যেভাবে অপেক্ষা করে অতটা অপেক্ষা বোধহয় কোনো বড়ো স্টারের মুভির জন্যেও করেনা। এরমধ্যে এমন বেশ কয়েকটা জনপ্রিয় ওয়েব সিরিজ আছে যা সম্পূর্ণ স্কুল বা কলেজ জীবনের উপর ভিত্তি করে নির্মিত। আপনি এখনও না দেখে থাকলে অবশ্যই দেখে ফেলুন।

১) কলেজ রোমান্স : ওটিটি প্লাটফর্মের (OTT Platform) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল, ‘কলেজ রোমান্স’। এর প্রথম সিরিজ মুক্তি পেয়েছিল ২০১৮ সালে। সোনি লাইভের এই ওয়েব সিরিজে কলেজ জীবনের পাশাপাশি রোমান্সেরও ছোঁয়া পাবেন। একবার হলেও আপনি ফিরে যাবেন নিজের অতীতের স্মৃতিতে।

২) কোটা ফ্যাক্টরি : কিছু ইঞ্জিনিয়ারিংয়ের স্টুডেন্টদের নিয়ে তৈরি এই সিরিজটি। একজন ইঞ্জিনিয়ার হতে গেলে স্টুডেন্টদের ঠিক কতটা পরিশ্রম করতে হয় তা সবই দেখানো হয়েছে এই ধারাবাহিকে। এই শো-টির প্রথম সিরিজটি ইউটিউবে রিলিজ হয় এবং তারপরেরটি মুক্তি পায় নেটফ্লিক্সে।

৩) ইমম্যাচিওর : এই ওয়েব সিরিজটি আপনাকে শুধু কলেজ জীবন নয়, স্কুল জীবনও দেখাবে। এতে আপনি রোমান্স এবং কমেডির অপূর্ব মেলবন্ধন দেখতে পাবেন। রশ্মি আগদেকর, ওমকার কুলকার্নি, বিশেষ তিওয়ারি, বিক্রান্ত থানিকান্তি এবং চিন্ময় অভিনীত এই ওয়েব সিরিজটি দারুন প্রশংসিত হয়েছিল দর্শকমহলে।

৪) গার্লস হোস্টেল : সুপারহিট ওয়েব সিরিজ গার্লস হোস্টেলে থাকা মেয়েদের জীবন যাত্রা দেখানো হয়েছে। বন্ধুত্ব, ভালোবাসার পাশাপাশি রুমমেটদের মারামারি সবকিছুই দেখানো হয়েছে এখানে। নেটফ্লিক্সে এই ওয়েব সিরিজটি পেয়ে যাবেন।

৫) ফ্লেম : ওয়েব সিরিজ Flames-এ আপনি স্কুল-কলেজ এবং টিউশনির পাশাপাশি প্রেমের সুবাসও দেখতে পাবেন। রজত এবং ঈশিতার প্রেমে পড়া তারপর আলাদা হওয়ার গল্প অবশ্যই আপনার মন জয় করবে। MX Player এবং TVF Play তে এই সুপারহিট ওয়েব সিরিজটি পেয়ে যাবেন।

৬) হোস্টেল ডেজ : হোস্টেল ডেজ নামক ওয়েব সিরিজটি চারজন ইঞ্জিনিয়ারিং স্টুডেন্টকে নিয়ে তৈরি হয়েছে। নিখিল বিজয়, আদর্শ গৌরব, শুভম গৌর এবং লভ। এছাড়াও মুখ্য ভূমিকায় দেখা যাবে আহসাস চন্না, আয়ুষী গুপ্তা এবং প্রমিতা দে-র মতো তারকাদের দেখা গেছে এই সিরিজে।

Related Articles

Back to top button