বিনোদনসেরা খবর

টলিউডে ফের প্রতিযোগিতায় নামছেন দেব-জিৎ, দাদা হিসাবে আগাম আশীর্বাদ দিলেন বুম্বা দা

টলিউডে জোর টক্কর দিতে চলেছে দুই জনপ্রিয় তারকা। টলিউডের খবর অনুযায়ী, আগামী ২৯ এপ্রিল বিরাট প্রতিযোগিতায় নামছেন জিৎ ও দেব। আসলে একই দিনে মুক্তি পেতে চলেছে, দেব ও রুক্মিণী মৈত্র অভিনীত ‘কিশমিশ’। আবার জিত ও নবাগতা লহমা ভট্টাচার্য্য অভিনীত ‘রাবণ’। আর টলিউডের দুই সুপারস্টার এবং দুই অনুজ অভিনেতাকে আগাম আশীর্বাদ করেছেন টলিউড ইন্ডাস্ট্রি বলে পরিচিত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

দুজনকে পাশে নিয়ে শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ। আসলে এটি টক্কর নাকি প্রতিযোগিতা এই প্রশ্নই কিশমিশের পরিচালক রাহুল মুখোপাধ্যায়কে করেছিলেন আনন্দবাজার অনলাইন। আর সেই প্রশ্নের উত্তরে রাহুল জবাব দিয়েছিলেন যে টক্কর, প্রতিযোগিতা কিছুই নয়। দুই তারকা দুই ভিন্ন স্বাদের ছবি উপহার দিতে চলেছেন। ‘কিশমিশ’ একটি মিষ্টি প্রেমের ছবি। আর ‘রাবণ’ রোমাঞ্চ-অ্যাকশনে ভরপুর ছবি। যে দর্শক যে ধরনের ছবি পছন্দ করবেন, সেটি তারা দেখবেন। তিনি চাইছেন দুটো ছবি মোট ১০ টি শো পাক। এরমধ্যে পাঁচটি হাউসফুল হবে কিশমিশ আর পাঁচটি পাবে রাবণ। এভাবেই বাংলা বিনোদনের বাণিজ্য কাটুক, সেটাই চান পরিচালক।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

এর আগে রাবণ ছবির আরেক অভিনেত্রী তনুশ্রীও দেবের কিশমিশ ছবির জন্য সাফল্য কামনা করেছিলেন। যদিও মনে করা হচ্ছে দুটো ছবিই গল্প দু’ধরনের হওয়ায় দুটো ছবির সাফল্যের মুখ দেখবে। এমনটাই আশা করছেন দুই ছবির টিমের লোকেরা। আর তাই এই ছবির জন্য আশীর্বাদ করেছেন বুম্বাদা। যদিও এই ছবি মুক্তির পরই বোঝা যাবে কোন ছবি সুপারহিট হয়েছে আর কোন ছবি সেভাবে ব্যবসা করতে পারেনি।

Related Articles

Back to top button