পশ্চিমবঙ্গবিনোদনসেরা খবর

রিনি-মিমির পর ফের বদলে গেল ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র

এই মুহূর্তে বাংলা ধারাবাহিক জগতের অন্যতম সেরা ধারাবাহিক হল জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক। এই ধারাবাহিকে উর্মি এবং সত্ত্বকীর মিষ্টি মধুর সম্পর্ক দর্শকদের মন জয় করে নিয়েছে। কিছুদিন ধরে জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে বেশ কিছু জনপ্রিয় মুখ বদলাতে দেখা যাচ্ছে।

কয়েক দিন আগেই ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে বেশ কিছু জনপ্রিয় চরিত্রের পরিবর্তন হয়েছে। বদলে গিয়েছে মিমি চরিত্রের মুখ। এই চরিত্রে তনুশ্রীর সাহার পরিবর্তে দেখা যাচ্ছে অভিনেত্রী লিজা সরকারকে। এছাড়াও অভিনয় জগৎ থেকে বিরতি নেওয়ার কারণে এই ধারাবাহিকের রিনি অর্থাৎ অভিনেত্রী মিশমি দাসও পরিবর্তন হয়েছে। তবে রিনির চরিত্রে এখনও কোন নতুন অভিনেত্রীকে দেখা যায়নি।

এবার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের আরও একটি চরিত্রের পরিবর্তন ঘটল। বদল করে দেওয়া হল সাত্যকির ঠাম্মিকে। এই গল্পে যার চরিত্র বেশ গুরুত্বপূর্ন।
এই ধারাবাহিকে সাত্যকির ঠাম্মির চরিত্রে প্ৰথমে অভিনয় করেন অভিনেত্রী অলকানন্দা রায়, তারপর এই চরিত্রে অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী কল্যাণী মন্ডলকে। এবার ফের একবার এই চরিত্রে মুখ পরিবর্তন হল। এবার থেকে এই চরিত্রে অভিনয় করবেন কুমকুম ভট্টাচার্য্য। কুমকুম ভট্টাচার্য দর্শকদের ভালোবাসা কেড়ে নিতে পারে কি না সেটা সময়ই বলবে।

Related Articles

Back to top button